শাবির ২৪তম ব্যাচের ঋদ্ধ ইন্ট্রো শুরু

Rddha-2শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২৪ তম ব্যাচ হিসেবে ২০১৩/১৪ সেশনের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করে ২০১৪ সালে। পরবর্তীতে শিক্ষার্থীদের সম্মিলিত সিদ্ধান্তে এই ব্যাচের নাম রাখা হয় ‘ঋদ্ধ’। বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য অনুসারে ঋদ্ধ আয়োজন করতে যাচ্ছে পরিচিতিমূলক অনুষ্ঠান ‘ঋদ্ধ ইন্ট্রো-১৩’ ।
আগামী বৃহস্পতি, শুক্র ও শনিবার (১৪, ১৫, ১৬ জানুয়ারী) তিনদিন ব্যপী বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে নানান অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ঋদ্ধ ইন্ট্রো-১৩’। প্রথমদিন বৃহ®পতিবার (১৪ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে কেক কেটে আনুষ্ঠানি ভাবে এর উদ্বোধন করবেন শাবিপ্রবির  মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভ্ইূয়া।
প্রথমদিনের অন্যান্য অনুষ্ঠানের মধ্যে থাকছে টিশার্ট উন্মোচন, র‌্যালী এবং সন্ধ্যা ৬টা থেকে কেন্দ্রীয় মিলনায়তনে ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান।
দ্বিতীয়দিন শুক্রবার (১৫ জানুয়ারী) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে সমস্ত সিলেট শহর ব্যাপী সাইকেল র‌্যালী এবং মধ্যাহ্নভোজের আয়োজন আছে।
Post MIddle
এছাড়া বিকাল ৩টা থেকে হ্যান্ডবল গ্রাউন্ডে রয়েছে কনসার্টের আয়োজন যাতে অংশ নিবে দেশের অন্যতম খ্যাতনামা ব্যান্ড Ashes IArbovirus।
এছাড়াও কনসার্টে অংশ নিবে বিশ্ববিদ্যালয়ের ব্যান্ডদল RIM, NONGOR ও ব্যাচের শিক্ষার্থীদের সমন্বয়ে গড়া ব্যান্ড RDDHA পারফর্ম করবে। এ কনসার্ট সকলের জন্য উন্মুক্ত।
শেষদিন শনিবার (১৬ জানুয়ারী) সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে ‘ক্রীড়া প্রতিযোগীতা’, বিকালে ম্যাগাজিন ‘ঋদ্ধ’র মোড়ক উন্মোচন, পুরস্কার বিতরণী ও সন্ধ্যায় ডিজেপার্টি’র মাধ্যমে পর্দা নামবে তিনদিন ব্যপী এ আয়োজনের।
লেখাপড়া২৪.কম/শাবি/সাফকাত/এমএএ-০৫৯৫
পছন্দের আরো পোস্ট