রুয়েটে দু’দিনব্যাপী জব ফেয়ার

Job Fair_01_16রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এ আজ শুক্রবার সকালে শুরু হয়েছে দু’দিনব্যাপী জব ফেয়ার। রুয়েট ক্যারিয়ার ফোরাম আয়োজিত এই জব ফেয়ার উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ। কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আয়োজিত এই জব ফেয়ারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ বলেন মেধাবী শিক্ষার্থীদের বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরী প্রাপ্তিতে দারুনভাবে সহায়তা করবে এই জব ফেয়ার। এছাড়া এই জব ফেয়ারে আয়োজিত বিভিন্ন সেমিনার থেকে শিক্ষার্থীরা ভবিষ্যতে ক্যারিয়ার গড়ার ক্ষেত্রে বিভিন্ন দিকনির্দেশা পাবেন।

 

 

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মোঃ মোশাররাফ হোসেন, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. এন. এইচ. এম. কামরুজ্জামান ও উপ-পরিচালক (ছাত্রকল্যাণ) সিদ্ধার্থ শংকর সাহা।উদ্বোধনী অনুষ্ঠান শেষে কেন্দ্রীয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় ‘ক্যারিয়ার গঠনে করনীয়’ শীর্ষক প্রথম সেমিনার। এই সেমিনার পরিচালনা করেন ৩০তম বিএসএস পরীক্ষায় প্রথমস্থান অধিকারী সুশান্ত পাল।

 

 

বিকেলে ‘ক্যারিয়ার ভাবনা’ শীর্ষক দ্বিতীয় সেমিনার পরিচালনা করেন ৩৩তম বিএসএস পরীক্ষায় প্রথমস্থান অধিকারী অভিজিত দাস। আগামীকাল শনিবার দিনব্যাপী তৃতীয় সেমিনার অনুষ্ঠিত হবে, যা পরিচালনা করবে জন ফেয়ারে অংশ নেয়া বিভিন্ন প্রতিষ্ঠানের উধ্বর্তন কর্মকর্তারা।

 

 

দুই দিনব্যাপী এই জব ফেয়ারে গ্রামীনফোন, বিএসআরএম, প্রিমিয়ার সিমেন্ট, অন্যরকম সহ ১২ টি প্রতিষ্ঠানের স্টল রয়েছে, যেগুলোতে চাকুরীপ্রার্থীদের সিভি নেয়া হচ্ছে এবং এসব প্রতিষ্ঠানে ক্যারিয়ার গড়তে বিভিন্ন পরামর্শ দেয়া হচ্ছে। শনিবার সন্ধ্যায় দুই দিনব্যাপী এই জব ফেয়ার শেষ হবে।

 

 

লেখাপড়া২৪.কম/রুয়েট/পিআর/তালহা-১১৯৯

পছন্দের আরো পোস্ট