জাবিতে দুই দিন ব্যাপি ট্যাক্স জাস্টিস ক্যাম্পেইন

 

IMG_8739ট্যাক্স জাস্টিস ইয়ুথ ক্যাম্পেইন গ্রুপের আয়োজনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ৬ ও ৭ জানুয়ারি  হয়ে গেল ২ দিন ব্যাপি “ট্যাক্স জাস্টিস ক্যাম্পেইন-২০১৬”। সহযোগিতায় ছিল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড ন্যাশনস এসোসিয়েশন, এ বি সি ডি ওয়ার্ল্ড, ইউনিসা বাংলাদেশ। এসকল সংগঠনের ৩ জন সদস্য মো রিয়াজুল করিম, মেহের অফরোজ ইতি এবং সানজিদ আরা মিমের তত্বাবধানে । পুর্বে  তারা গ্লোবাল প্ল্যাটফর্মের ট্যাক্স জাস্টিস  ট্রেইনিংএ অংশগ্রহন করে ছিল।

 

২ দিনের এ আয়োজনের প্রথম দিনে ছিল, ৬৭ জন অংশগ্রহনকারিকে নিয়ে ট্যাক্স জাস্টিস সেমিনার। সেমিনারে প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট অর্থনীতিবিদ প্রফেসর আনু মোহাম্মদ, অন্যান্যদের মধ্যে ছিলেন আজগর আলি সাব্রি ডিরেক্টর এ্যাকশনএইড, দুনিয়া খন্দকার ট্রেইনিং কো-অর্ডিনেটর গ্লোবাল প্ল্যাটফর্ম।

 

এ সময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড ন্যাশনস এসোসিয়েশন এর পক্ষ থেকে বক্তাদের হাতে ক্রেস্ট তুলে দেন মো রিয়াজুল করিম।

 

আয়োজনের ২য় দিনে ছিল সকাল ১০ টায় অমর একুশের পাদদেশ থেকে শোভাযাত্রা ।বেলা ১১ টায় ছিল টেক্সট জাস্টিস ক্যাম্পেইন। এ সময় কর সচেতনতা বৃদ্ধির লক্ষে ক্যাম্পাসের বিভিন্ন মহলের শিক্ষার্থী, শিক্ষক ও কর্মচারী দের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

 

লেখাপড়া২৪.কম/ইবি/পিআর/এমএএ-০৫৮৭

পছন্দের আরো পোস্ট