ঢাবির মার্কেটিং বিভাগে নতুন ট্রাস্ট ফান্ড

efererঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগে ‘বেগম মালেকা আনোয়ার ট্রাস্ট ফান্ড’ গঠন করা হয়েছে। এই ট্রাস্ট ফান্ড গঠনের লক্ষ্যে বেগম মালেকা আনোয়ারের মেয়ে এবং তেতুলিয়া টি কোম্পানি লিমিটেডের পরিচালক অধ্যাপক রাশিদা বেগম ৫ (পাঁচ) লাখ টাকার একটি চেক আজ (৫ জানুয়ারি) মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইনের কাছে হস্তান্তর করেন।

 

উপাচার্য দফতরে আয়োজিত এই চেক হস্তান্তর অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সৈয়দ রেজাউর রহমান এবং দাতা পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

এই ট্রাস্ট ফান্ডের আয় থেকে প্রতিবছর ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের ২জন অসচ্ছল ও মেধাবী ছাত্রীকে ‘বেগম মালেকা আনোয়ার ট্রাস্ট ফান্ড’ বৃত্তি প্রদান করা হবে। উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শিক্ষার্থীদের কল্যাণে ট্রাস্ট ফান্ড গঠনের জন্য দাতা ও তার পরিবারকে ধন্যবাদ জানান। তিনি মেধাবী শিক্ষার্থীদের সহায়তায় এগিয়ে আসার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

 

উল্লেখ্য, অধ্যাপক রাশিদা বেগম ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের একজন প্রাক্তন শিক্ষার্থী। তার প্রয়াত মা বেগম মালেকা আনোয়ার গৃহিনী হয়েও দেশে নারী শিক্ষার উন্নয়নে অনন্য অবদান রেখে গেছেন।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ-০৫৬৩

পছন্দের আরো পোস্ট