ড্যাফোডিল ও ছায়াবানী’র যৌথ ফটোগ্রাফী কনটেস্ট

7F9A54052বাংলাদেশের পর্যটন শিল্পকে বেগবান করার নিমিত্তে সরকার ঘোষিত পর্যটন বৎসর ২০১৬ সফল করার লক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির টুরিজম ও হসপিটালিটি ম্যনেজমেন্ট ডিপার্টমেন্ট ও মিডিয়া কমিউনিকেশনস্ প্রতিষ্ঠান ‘ছায়াবানী’র যৌথ আয়োজনে আগামী ২৪-২৬ জানুয়ারি২০১৬ ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে “অজন্তা ফ্যাশন বিউটিফুল বাংলাদেশ ফটোগ্রাফী কনটেস্ট ২০১৬” ।

 

আজ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষনা দেয়া হয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বাণিজ্য ও অর্থনীতি অনুষদের ডীন প্রফেসর রফিকুল ইসলামের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে এ আয়োজনের বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির টুরিজম ও হসপিটালিটি মম্যনেজমেন্ট ডিপার্টমেন্টের প্রধান সহযোগী অধ্যাপক মাহাবুব পারভেজ।

 

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন দেশবরেন্য ফটোগ্রাফার ও দৃক আইসিটি’র প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম আলতাফ হোসেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ঊর্ধ্বতন সহকারি পরিচালক (জনসংযোগ) মোঃ আনোয়ার হাবিব কাজল, ছায়াবানী’র প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফ রাসেল ও অজন্তা ফ্যাশনস্ লিমিেিটডের প্রধান নির্বাহী অজন্তা পাল।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, এ আলোকচিত্র প্রতিযোগীতার মূল উপজীব্য বিষয় থাকবে আবহমান বাংলার প্রকৃতি, ইতহাস, সাংস্কৃতিক ঐতিহ্য ও উৎসব। সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ, যারা সৌখিন কিংবা পেশাদারী আলোকচিত্র শিল্পের সঙ্গে জড়িত, যারা বাংলাদেশ এবং বাংলাদেশের প্রকতি ও মানুষকে ভালবাসেন , যারা বাংলাদেশর প্রাকৃতিক সৌন্দর্য্যে মুগ্ধ হন এবং অন্যকে আলোকচিত্রের মাধ্যমে মুগ্ধ করতে চান তারাই এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

 

Post MIddle

বিজ্ঞ বিচারকমন্ডলীর রায়ে সেরা প্রথম তিনটি আলোক চিত্রের জন্য যথাক্রমে ৩০০০০, ২০০০০ ও ১০০০০ টাকার পুরস্কার প্রদান করা হবে। আগামী ২৬ জানুয়ারি ২০১৬ এ প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদেও মাঝে পুরস্কার বিতরণ করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী জনাব রাশেদ খান মেনন।

 

 

এ মেলার কো-স্পনসর হচ্ছে আড়শ ও ঢাকা ফটোগ্রাফিক ইন্সটিটিউট আর মিডিয়া পার্টনার হচ্ছে গাজী টেলিভিশন, কালের কন্ঠ, ব্রেকিং নিউজ ডট কম ডট বিডি, এবিসি রেডিও , বিনোদন ভুবন ও ডিপিসি নিউজ ২৪ ডটকম। আর পরিবহণ পার্টনার হচ্ছে সেন্ট মার্টিন পরিবহন।

 

এ প্রতিযোগীতা সম্পর্কে বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট www.chhayabanee.com , http://facebook.com/chhayabanee, photographycontest2016@gmail.com

 

7F9A5405

পছন্দের আরো পোস্ট