এসইউবিতে ৩ দিনের অ্যাডমিশন ফেয়ার

1937209_1027999907241415_3024565503405837307_nস্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি)-তে শুরু হচ্ছে স্পিরিং-২০১৬ সেশনের অ্যাডমিশন ফেয়ার । মঙ্গলবার (৫ জানুয়ারি) থেকে ৭ জানুয়ারি এই ৩ দিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই মেলা চলবে। রাজধানীর ধানমন্ডিতে ৭৭, সাত মসজিদ রোডে নিজস্ব ক্যাম্পাস ও ১৩৮, কলাবাগানে বিজয় ক্যাম্পসে ফেয়ার অনুষ্ঠিত হবে। এসইউবি কর্তৃপক্ষের সাথে কথা বলে জানা যায়, ফেয়ারে ভর্তির ক্ষেত্রে শিক্ষার্থীদের জন্য ৬৫% বিশেষ ছাড় রয়েছে।

 

এসইউবি’র জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক সজীব সরকার এই বিভাগ সম্পর্কে বলেন, বাংলাদেশে বর্তমানে অনেক টেলিভিশন, সংবাদপত্র এবং অনলাইন গণমাধ্যম রয়েছে যেখানে কাজের বিপুল সুযোগ রয়েছে। শিক্ষার্থীদের আদর্শ গণমাধ্যমকর্মী হিসেবে গড়ে তুলতে এই বিভাগে অভিজ্ঞ শিক্ষক মন্ডলী রয়েছেন।

 

Post MIddle

তিনি বলেন, তাত্তীয় জ্ঞানের পাশাপাশি শিক্ষার্থীদের ব্যবহারিক দক্ষতা নিশ্চিত করার লক্ষ্যে মিডিয়া সেন্টার গড়ে তোলা হয়েছে। সেখানে বিতর্ক, টক শো ও ডকুমেন্টারি তৈরী করাসহ বিভিন্ন কাজ হাতে-কলমে শেখার সুযোগ পাবে। তাই এসইউবি’র  এ বিভাগে ভর্তি হয়ে ক্যারিয়ার গড়ার যথেষ্ট সুযোগ রয়েছে।

 

এসইউবিতে ১০টি বিভাগের মধ্যে রয়েছে ফার্মেসি; কম্পিউটার সায়েন্স; এনভায়রনমেন্টাল সায়েন্স; আইন; ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি; আর্কিটেকচার; জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ; ইংরেজি সাহিত্য; বিজনেজ এবং পাবলিক হেলথ।#

 

 

লেখাপড়া২৪.কম/এসইউবি/পিআর/আরএইচ

পছন্দের আরো পোস্ট