নোবিপ্রবির অফিসার্স এসোসিয়েশনের নির্বাচন

shakhawat-hossain-secretaryরাশেদ উদ্দিন সভাপতি ও সাখাওয়াত হোসেন সাধারণ সম্পাদক পদসহ স্বাধীনতা কর্মকর্তা পরিষদ পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছে। নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের ২০১৬-১৭ সালের সাধারণ নির্বাচন সোমবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। নির্বাচনে তারেক মো: রাশেদ উদ্দিন, সভাপতি ও সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী পরিষদে নির্বাচিত অন্যান্যরা হলেন মো: মজিবুর রহমান (যুগ্ম- সাধারণ সম্পাদক), মো: গোলাম রাব্বানী (কার্যকরী সদস্য), মো: মাহমুদুর রহমান (কার্যকরী সদস্য) ও মেজবাহ উদ্দিন পলাশ (কার্যকরী সদস্য)।

 

উল্লেখ্য, ইতিপূর্বে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো: সফিকুল ইসলাম (সহ-সভাপতি), সাখাওয়াত হোসেন (সাধারণ সম্পাদক), মো: আবদুর রহমান (কোষাধ্যক্ষ), এ এস এম সায়েম (দপ্তর ও প্রচার সম্পাদক), জিনাত আরা চৌধুরী (মহিলা সম্পাদিকা) এবং খালেদ মেহেদী হাসান (ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক) নির্বাচিত হয়েছেন।

 

নির্বাচনে মোট ৭৪ জন কর্মকর্তা তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো: মমিনুল হক এবং সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন পরিচালক (অর্থ ও হিসাব) আবদুল জলিল ও গ্রন্থাগারিক মো: জাহাঙ্গীর হোসেন।

 

লেখাপড়া২৪.কম/নোবিপ্রবি/পিআর/এমএএ-০৫৫৯

পছন্দের আরো পোস্ট