চুয়েট উপাচার্যের সাথে শিক্ষক সমিতির সাক্ষাত

picচট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলমের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছে চুয়েট শিক্ষক সমিতির নতুন কমিটির কর্মকর্তারা। অদ্য ০৪ জানুয়ারি, ২০১৫ খ্রি: সোমবার মাননীয় ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে অনুষ্ঠিত এই সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে চুয়েটের মাননীয় প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমও উপস্থিত ছিলেন।

 

শিক্ষক সমিতির নতুন কমিটির কর্মকর্তাবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুর রহমান ভূইয়া, সহ-সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ সামসুল আরেফীন, সাধারন সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, যুগ্ম সম্পাদক ড. মো: আবু মোয়াজ্জেম হোসাইন, কোষাধ্যক্ষ জনাব মো: বশির জিসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জনাব মো: আবুল হাছান, নির্বাহী সদস্য ড. মোহাম্মদ আহসান উল্লাহ, জনাব রামকৃষ্ণ মজুমদার, বিদায়ী সভাপতি এবং বর্তমান সদস্য অধ্যাপক ড. বদিউস সালাম।

 

Post MIddle

এ সময় মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলম শিক্ষক সমিতির নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। একই সঙ্গে চুয়েটের চলমান অগ্রযাত্রায় এই কমিটিও অতীতের মত গৌরবময় ভূমিকা পালন করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

লেখাপড়া২৪.কম/শেকৃবি/পিআর/এমএএ-০৫৫৪

পছন্দের আরো পোস্ট