বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

barendro universityরাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্প্রিং-২০১৬ সেমিস্টারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ৯টায় ইংরেজি বিভাগের লিখিত পরীক্ষার মাধ্যমে ভর্তি পরীক্ষা আনুষ্ঠানিকভাবে শুরু হয়।

 

বেলা পৌনে ১১টায় সমাজবিজ্ঞান, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) ও ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের এবং ১২টায় ব্যবসায় প্রশাসন অনুষদের (বিবিএ) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

 

দুপুর দেড়টায় সাংবাদিকতা এবং ফার্মেসি বিভাগের, বিকেল ৩টায় আইন ও মানবাধিকার বিভাগের এবং সর্বশেষ ৪টায় অর্থনীতি বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিভিন্ন স্থান থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পদচারনায় বিশ্ববিদ্যালয় চত্বর প্রাণবন্ত হয়ে ওঠে।

 

Post MIddle

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে উপদেষ্টা প্রফেসর ড. এম সাইদুর রহমান খান, উপ-উপাচার্য প্রফেসর ড. নূরুল হোসেন চৌধুরী এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) শামীম আসহান পারভেজ ভর্তি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেন।

 

পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা আগামী ২১ জানুয়ারি পর্যন্ত ভর্তি হতে পারবেন।

 

এছাড়া অভিভাবকদের অনুরোধের পরিপ্রেক্ষিতে চলতি সেমিস্টারের বিশেষ ভর্তি পরীক্ষা গ্রহণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আগামী ১৬ জানুয়ারি এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

 

রাজশাহীর প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় হিসেবে ২০১২ সালের ১৪ মার্চ বরেন্দ্র বিশ্ববিদ্যালয় পথচলা শুরু করে। ৮৭ জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করা বিশ্ববিদ্যালয়টির ফল-২০১৫ সেমিস্টার পর্যন্ত শিক্ষার্থী সংখ্যা প্রায় ৩ হাজার।#

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

 

পছন্দের আরো পোস্ট