নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

noakhali unibarsityনোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের ২০১৬ সালের সাধারণ নির্বাচন ৩১ ডিসেম্বর সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিজনেস এডমিনিস্ট্রেশন  বিভাগের ক্লাশ রুমে অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক মেহেদী মাহমুদুল হাসান এবং সাধারণ সম্পাদক পদে মাইক্রোবায়েলজী বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ রুহুল আমীন বিজয়ী হন।

 

কার্যনির্বাহী পরিষদে নির্বাচিত অন্যান্য সদস্যগণ হলেন মুহাম্মদ মুশফিকুর রহমান (সহ-সভাপতি), মো: রফিকুল ইসলাম (যুগ্ম-সম্পাদক),  মো: কামাল উদ্দিন (কোষাধ্যক্ষ), আবুল কালাম আজাদ (প্রচার সম্পাদক),  সোহরাব হোসেন (ক্রীড়া ও সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক), মো: মামুন-অর-রশিদ (সদস্য), মো: আরিফুর রহমান (সদস্য), শোভন ভট্টাচার্য (সদস্য) এবং মো: রুবেল মিঞা (সদস্য) । নির্বাচনে মোট ১৩০ জন শিক্ষক তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ বেলাল হোসেন এবং সহকারী নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন এপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আশরাফুল আলম ও এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মহিনুজ্জামান ।#

 

লেখাপড়া২৪.কম/নোবিপ্রবি/কামরুল/আরএইচ

পছন্দের আরো পোস্ট