আশুলিয়ায় সাউথ ভিশন স্কুলে শিক্ষা উৎসব অনুষ্ঠিত

south vision school (1)সাভারের আশুলিয়ার পলাশবাড়ীতে সাউথ ভিশন স্কুল ও কলেজের প্রথম বর্ষ সমাপনীতে শিক্ষা উৎসব অনষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের দর্শন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোঃ তারেক চৌধুরী।

 

শুক্রবার বিকাল সাড়ে তিনটায় সাউথ ভিশন স্কুল ও কলেজ মাঠে শিক্ষা উৎসবে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আশুলয়িা থানা যুবলীগের সহ-সভাপতি গুলবাহার মন্ডল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তার বক্তব্য রাখেন।

 

south vision school (3)প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের দর্শন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোঃ তারেক চৌধুরী বলেন, জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রচেষ্টায় নির্মিত স্কুল ও কলেজ প্রথম বছরে শিক্ষার্থীদের ভালো ফলাফল করতে অনেকটাই সফল। সাউথ ভিশন স্কুল ও কলেজ তাদের এই ধারাবকিতা অব্যাহত রাখবে।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ মো. সাইফুল ইসলাম, উদিচী শিল্পী গোষ্ঠীর আবৃত্তি বিভাগের সভাপতি বেলায়েত হোসেন, এশিয়ান ইউনিভার্সিটির প্রভাষক মো. শহিদুল ইসলাম তানজিল, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার ইজাজ সৌমিক, দেশ টিভির স্টাফ রিপোর্টার মো. হাবিবুল ইসলাম হাবিব প্রমুখ।#

 

 

লেখাপড়া২৪.কম/প্রেবি/আরএইচ

পছন্দের আরো পোস্ট