মেঘনাবাসী রত্নগর্ভা মায়েদের সম্মাননা

Meghna Samityরত্নগর্ভা মায়েদের সম্মাননা ও সংবর্ধনা দিলো “আমরা মেঘনাবাসী” ফেসবুক গ্রুপ। সুন্দর ও আলোকিত জাতি গড়তে, একজন মায়ের ভূমিকা অপরিসীম। অনেক মা আছেন, যারা নানা সংগ্রামের মধ্য দিয়ে, সুশিক্ষিত করে সন্তানদের পৌঁছে দিয়েছেন সফলতার শিখরে। এমনই সব সংগ্রামী ও সফল মায়েদের সম্মাননা জানাতে, আমরা মেঘনাবাসী ফেসবুক গ্রুপ আয়োজন করে রত্নগর্ভা মা সম্মাননা ২০১৫, এতে মেঘনা উপজেলার বিভিন্ন্ গ্রামের ২২ জন রত্নগর্ভা মা কে সম্মননা ও সংবর্ধনা প্রদান করে মেঘনাবাসী ফেসবুক গ্রুপ।

 

গত ২৮ ডিসেম্বর কুমিল্লা জেলার মেঘনা উপজেলায় রত্নগর্ভা মায়েদেরকে সম্মাননা ও সংবর্ধনা প্রদান করা হয়। ক্যাপ্টেন মোসলেহ উদ্দিন, পি এস সি, বিএন (অবঃ) এর সভাপতিত্বে মেঘনা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেণা ভাইস চেয়াম্যানদ্বয় ও থানার ওসি। নির্বাচক মন্ডলী হিসাবে কাজ করেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির নির্বাহী পরিচালক মোহাম্মদ নূরুজ্জামান, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের প্রধান পরিচালক সিদ্দিকুর রহমান ভুইয়া, প্রফেসর জলিল প্রমূখ। অনুষ্ঠানের সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেঘনার সন্তান অষ্ট্রেলিয়ার গ্রিফিথ ইউনিভার্সিটির প্রফেসর ডঃ মোয়াজেম হোসেন ভুইয়া।

 

Post MIddle

সম্বর্ধনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আমরা মেঘনাবাসী ফেইস বুক গ্রুপের বিচারকমন্ডলী কর্তৃক মনোনীত রত্নগর্ভা মা হিসাবে পুরস্কৃতরা হলেনঃ কার্তন নেছা, রাজিয়া বেগম, পিয়ারা খাতুন, আমেনা বেগম, আমেনা খাতুন, আছিয়া খাতুন, আয়শা আক্তার, সালেহা বেগম, রাশেদা খাতুন, মমতাজ বেগম, শামসুন নাহার, জেহরা খাতুন, বকুল বেগম, মমতাজ বেগম, কুহিনূর বেগম, রাহেলা বেগম, আনোয়ারা ইসলাম, শামছুন নাহার, সামসুন্নাহার, রাফিয়া আক্তার, শাহনেওয়াজ বেগম, ফাতেমা আক্তার।#

 

 

লেখাপড়া২৪.কম/প্রেবি/আরএইচ

পছন্দের আরো পোস্ট