নোবিপ্রবি কেন্দ্রীয় লাইব্রেরীতে ওয়াইফাই উদ্বোধন

PicsArt_12-30-09.15.59নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের ঐকান্তিক প্রচেষ্টা ও নব প্রতিষ্ঠিত ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির শিক্ষকদের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরীতে ওয়াইফাই প্রযুক্তির শুভ উদ্বোধন করা হয়েছে।

 

বুধবার সকাল ১০টায় লাইব্রেরীয়ান মো: জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় কেন্দ্রীয় লাইব্রেরীতে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান এ প্রযুক্তির শুভ উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, অনেক দেরীতে হলেও আমরা ক্যাম্পাসের একটি গুরুত্বপূর্ণ জায়গা কেন্দ্রীয় লাইব্রেরীকে ওয়াইফাই প্রযুক্তির আওতায় আনতে পেরেছি; এর মাধ্যমে আমাদের শিক্ষার্থীরা উপকৃত হতে পারবে।

 

Post MIddle

তিনি আশা প্রকাশ করে বলেন, শিক্ষক ও শিক্ষার্থীরা এ প্রযুক্তিকে শিক্ষা ও গবেষণার কাজে ব্যবহার করবে। তিনি আরও বলেন, আমাদের ক্যাম্পাসে নির্মাণাধীন লাইব্রেরীকে উন্নত বিশ্বের লাইব্রেরীসমূহের মত উন্নত প্রযুক্তিসমৃদ্ধ ও তথ্যবহুল করে গড়ে তোলা হবে।

 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপ-উপাচার্য প্রফেসর ড. মো: আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মো: মমিনুল হক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ মুশফিকুর রহমান, ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি’র পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান ভূঁইয়া সহ বিভিন্ন বিভাগ ও দপ্তরের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।#

 

লেখাপড়া২৪.কম/নোবি/সাকিম/আরএইচ

পছন্দের আরো পোস্ট