এশিয়া প্যাসিফিক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান

fhfghবিশিষ্ট শিক্ষানুরাগী, ব্যবসায়ী এবং বিজিবিএইচএফ এর সাবেক প্রেসিডেন্ট কাইউম রেজা চৌধুরী ২০১৬ ও ২০১৭ সালের জন্য ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক এর বোর্ড অব ট্রাষ্টিজ এবং ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক ফাউন্ডেশন (ইউএপিএফ) এর বোর্ড অব গভর্নরস এর চেয়ারপারসন নির্বাচিত হয়েছেন।

 

ফাউন্ডেশনের বার্ষিক সাধারন সভায় সদ্যবিদায়ী চেয়ারপারসন একেএম কামালউদ্দিন চৌধুরী নবনির্বাচিত চেয়ারপারসনের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। পর্ষদের অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন, আনহার আহমেদ চৌধুরী- সিনিয়র সহ সভাপতি, আব্দুল মহিন চৌধুরী ও স্থপতি মাহবুবা হক-সহ সভাপতি ও কে এম আক্তারুজ্জামান-কোষাধ্যক্ষ।

 

উল্লেখ্য, কাইউম রেজা চৌধুরী বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পৃষ্টপোষক হিসেবে সম্পৃক্ত আছেন। তিনি নিমোক্ত শিক্ষা প্রতিষ্ঠান সমূহের ম্যানিজিং কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তন্মেধ্যে, হাজী এশান মোহাম্মাদ কারিগরী কামিল মাদরাসা, শহীদ জাতীয় চার নেতা আনক টিবিএম কলেজ, শাহনেয়ামতুল্লাহ ও সৈয়দা শরীফ ব্যবসা ব্যবস্থাপনা কলেজ, শেখ হাসিনা ও ড. এম এ ওয়াজেদ মিয়া আনক টিবিএম কলেজ, চর জগন্নাথপুর আনক কারিগরী দাখিল মাদরাসা ও সোনা মসজিদ বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর ডিগ্রি কলেজ এবং প্রতিষ্ঠাতা ঢাকা সিটি বানিজ্যিক মহিলা কলেজ।

 

লেখাপড়া২৪.কম/জাকির/এমএএ-০৫১৯

পছন্দের আরো পোস্ট