মোমবাতি জ্বালিয়ে বাকৃবিতে পরীক্ষা

BAU Load Shedding Pic2বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) হরহামাশায় ঘটছে বিদ্যুৎ বিভ্রাট। বিদ্যুৎ বিভ্রাটে কারণে মোমবাতি জ্বালিয়ে পরীক্ষা দিতে হয়েছে দক্ষিণ-পূর্ব এশিয়ার কৃষি শিক্ষার সর্ববৃহৎ বিদ্যাপীঠ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের।বুধবার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের করিম ভবনে অনুষ্ঠিত ডিভিএম লেভেল-০১, সেমিস্টার-০২-এর শিক্ষার্থীদের মোমবাতি জ্বালিয়ে পরীক্ষা দিতে দেখা গিয়েছে।

 

জানা গেছে, বুধবার করিম ভবনে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত পরীক্ষা চলাকালীন সময়ে শুরু হয় লোডশেডিং। এসময় লোডশেডিং প্রায় ১ ঘন্টা ধরে চলে। ফলে অন্ধকার ঘুচাতে মোমবাতি জ্বালিয়ে পরীক্ষা দিতে হয়েছে শিক্ষার্থীদের।

 

Post MIddle

পরীক্ষা চলাকালীন সময়ে লোডশেডিং আর মোমবাতি জ্বালিয়ে পরীক্ষা দেওয়ার বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছে শিক্ষার্থীরা। তারা জানান, অন্য সময়ে লোডশেডিং হলে কোন সমস্যা হয় না কিন্তু পরীক্ষা চলাকালীন সময়ে লোডশেডিং মেনে নেওয়া যায় না।

 

লোডশেডিং এর বিষয়ে পরীক্ষার দ্বায়িত্বে থাকা চীফ ইনভিজিলেটর প্রফেসর ড. মোঃ আবদুল বাকী জানান, পরীক্ষা চলাকালীন সময়ে লোডশেডিং অত্যন্ত দুঃখজনক ঘটনা। এবিষয়ে বিদ্যুৎ বিভাগকে জানানো হয়েছে।এদিকে বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাঃ তৌহিদুল ইসলাম এর সাথে মুঠোফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি।

 

 

পছন্দের আরো পোস্ট