লোহাগাড়ায় ইংরেজি ভাষা প্রতিযোগিতার ফাইনালে যারা

Pic English For Life Kormosuchiলোহাগাড়া উপজেলায় ‘ইংলিশ ফর লাইফ’ কর্মসূচির উদ্যোগে আয়োজিত গ্র্যান্ড ফাইনালে ইংরেজি ভাষা প্রতিযোগিতায় যারা লড়ছে; এবার প্রকাশিত হলো তাদের নাম। এতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শ্রেণির সিলেবাসভিত্তিক ইংরেজি ভাষা প্রতিযোগিতায় গ্রুপ-এ (এসএসসি/দাখিল) থেকে ১৩ জন এবং গ্রুপ- বি (এইচএসসি/আলিম) থেকে ১২ জন গ্র্যান্ড-ফাইনালে উত্তীর্ণ প্রতিযোগির শিক্ষা প্রতিষ্ঠান ও রেজিঃ নম্বর সহকারে নামের তালিকাটি প্রকাশ করা হয়।

 

গ্রুপ- এ : জনকল্যাণ গালর্স হাই স্কুল (১): ৪৬৪- সায়েদা মেহনুর। আমিরাবাদ গোলামবারী মডেল হাই স্কুল (২): ১৮০- আবদুল্লাহ আল মারুফ, ৬২৮- সাদিয়া জেরিন। মোস্তফা বেগম গার্লস হাই স্কুল (২): ৫৪০- আনিকা তাহের জহরা, ৫৪২- উম্মে হাবিবা সারজিনা। চুনতি হাই স্কুল (২): ৩৭৫- মো: সাজ্জাদুর রহমান, ৩৬১-তাসরিপা জওহার সুবাইতা। পদুয়া এমবি হাই স্কুল (১): ৭৮৩- মুতমায়িন্না। পদুয়া এসিএম হাই স্কুল (১): ৮২৮- সাদিয়া তাবাচ্ছুম সামিয়া। বড়হাতিয়া আদর্শ হাই স্কুল (১): ৪৮৩-সাজ্জাদুল ইসলাম। আধুনগর ইসলামিয়া মাদরাসা (২): ২২৫- নাজমুল কায়েস, ২২৬- মোস্তফা আল হোসাইন আকিল। শাহ রশিদিয়া মাদরাসা (১): ১০৩১- মো: তৌহিদুল ইসলাম।

 

Post MIddle

গ্রুপ- বি : চুনতি হাকিমিয়া কামিল মাদরাসা (৫) : ৪০১- মোঃ সাজ্জাদ হোসেন, ৪১০- মোঃ রিদওয়ানুল হক, ৪০৯- মোঃ মোরশেদুর রহমান, ৪০৬- মোঃ শিহাব উদ্দিন, ৪০২- মোঃ আমিমুল এহছান। বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ (৩) : ৭১৪- জান্নাতুল ফেরদৌস, ৭১৩- অনুপম হাজারী, ৭১৮- শহিদুল ইসলাম। আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ (২) : ১৬০- আফরোজা পারভিন, ১৭৩- সুমি আক্তার। চুনতি মহিলা কলেজ (২) : ৩০৭- জিন্নাত আক্তার, ৩২৮- রহিমা সোলতানা উর্মি।
উল্লেখ্য, বিগত নভেম্বর মাসে অত্র উপজেলার ৫৪টি শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল, কলেজ ও মাদরাসা) থেকে প্রায় ৭০০ মেধাবী প্রতিযোগি এক বাছাই পরীক্ষায় অংশগ্রহণ করে। এ পরীক্ষায় গ্রুপ-এ (এসএসসি/দাখিল) থেকে ১০০ জন এবং গ্রুপ-বি (এইচএসসি/আলিম) থেকে ১০০ জন সর্বমোট ২০০ জন প্রতিযোগি মূলপর্বের জন্য মনোনীত হয়। পরবর্তীতে এই ২০০ জন প্রতিযোগিকে নিয়ে পরপর ২টি দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

এ প্রতিযোগিতার সার্বিক সহযোগিতায় রয়েছে স্বনামধন্য ‘মোস্তফিজুর রহমান ফাউন্ডেশন’।#

 

 

লেখাপড়া২৪.কম/চকরিয়া/শাহেদ/আরএইচ-৫১৬৯

পছন্দের আরো পোস্ট