ব্রহ্মরাজপুর স্কুলে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

PP-03সাতক্ষীরা সদরের ব্রহ্মরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও এ প্লাস প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধা প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকালে স্কুল প্রাঙ্গণে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রহ্মরাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিলীপ কুমার মল্লিক, সদর উপজেলা আওয়ামীলেিগর প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান হাদী, জেলা যুবলীগ নেতা ও ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী শেখ শফিউদ্দীন সফি, স্কুলের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম প্রমুখ।

 

Post MIddle

আলোচনা সভা শেষে কৃতি শিক্ষার্থী এ প্লাস প্রাপ্তদের সংবর্ধনা দেওয়া হয়। এসময় স্কুল পরিচালা পরিষদের সদস্য, শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক মোঃ আবুল খায়ের। অপরদিকে সদরের ভোমরা ইউনিয়ন দাখিল মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংসদ মীর মোস্তাক আহমেদ রবি। আলোচনা সভা শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।#

 

 

লেখাপড়া২৪.কম/সাতক্ষীরা/আর/আরএইচ-৫১৭৮

পছন্দের আরো পোস্ট