ধর্ম মন্ত্রণালয়ের ৬ পদে নিয়োগ

Religious-ministryবাংলাদেশ ধর্মবিষয়ক মন্ত্রণালয়ে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ছয়টি পদে মোট ১০ জনকে নিয়োগ দেওয়া হবে।

 

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর: পদটিতে নিয়োগ দেওয়া হবে চারজনকে। স্নাতক বা সমমান ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

 

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর (মুক্তিযোদ্ধার পোষ্য কোটা): মুক্তিযোদ্ধার পোষ্য কোটার জন্য সংরক্ষিত পদটিতে নিয়োগ দেওয়া হবে একজনকে। স্নাতক বা সমমান ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

 

কম্পিউটার অপারেটর: কম্পিউটার অপারেটর পদে নিয়োগ দেওয়া হবে একজনকে। স্নাতক বা সমমান ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। দুই বছর সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা থাকলে শিক্ষাগত যোগ্যতা শিথিল করা হতে পারে। পদটিতে বেতন দেওয়া হবে ১১ হাজার টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

 

ডাটা অ্যান্ট্রি বা কন্ট্রোল অপারেটর: পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে বেতন দেওয়া হবে নয় হাজার ৩০০ টাকা থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

 

Post MIddle

ডাটা অ্যান্ট্রি বা কন্ট্রোল অপারেটর (মুক্তিযোদ্ধার পোষ্য কোটা): মুক্তিযোদ্ধার পোষ্য কোটার জন্য সংরক্ষিত পদটিতে নিয়োগ দেওয়া হবে একজনকে। ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে বেতন দেওয়া হবে নয় হাজার ৩০০ টাকা থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

 

অফিস সহায়ক: অফিস সহায়ক পদে নিয়োগ দেওয়া হবে দুজন। ন্যূনতম মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ টাকা থেকে ২০ হাজার ১০ টাকা।

আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন আগামী ২৮ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক যুগান্তর পত্রিকায় ২৫ ডিসেম্বর-২০১৫ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

Religion-ministry-add

পছন্দের আরো পোস্ট