জেইউডিও আন্তঃ হল বিতর্ক ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

_MG_1316জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বিতর্ক সংগঠন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন (জেইউডিও) বরাবরের মত এবারও ২৪-২৬ ডিসেম্বর তাদের ৮ম আন্তঃ হল বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে। এই প্রতিযোগিতায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ১৩টি আবাসিক হল অংশগ্রহণ করে যাদের মধ্য হতে আল-বেরুনী হল ও শহীদ সালাম-বরকত হল ফাইনালে উত্তীর্ণ হয়।

 

ফাইনাল বিতর্কটি সেলিম আল দীন মুক্তমঞ্চে ২৬ ডিসেম্বর সন্ধ্যা ৫.৩০ মিনিটে অনুষ্ঠিত হয় যাতে চ্যা¤িপয়ন হবার গৌরব অর্জন করে আল-বেরুনী হল এবং ফাইনাল বিতর্কে শ্রেষ্ঠ বক্তা হবার গৌরব অর্জন করেন আল-বেরুনী হলের ছাত্র মহির মারুফ।

 

Post MIddle

একই সাথে এই দিনে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন (জেইউডিও)-র ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীও উদযাপন করা হয়। উদযাপনের অংশ হিসেবে হূমায়ূন আহমেদ স্মরণে স্রষ্টার-সৃষ্টি বিতর্ক প্রদর্শিত হয় এবং একই সাথে কেক কাটার মধ্য দিয়ে প্রতœতত্ত্ব বিভাগের ছাত্র শেখ রাহাত রহমান-কে সভাপতি ও আইন ও বিচার বিভাগের ছাত্র শাহীন রেজা-কে সাধারন স¤পাদক করে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন (জেইউডিও)-র ২০১৬ সালের কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়। এটি জেইউডিও-র জন্য অনেক বেশি গৌরবের যে তারা ১১তম বছরে এসে ১১তম কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করল।

 

এই অনুষ্ঠানের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ছাত্র ইব্রাহিম হোসেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত মডারেটর ও ইতিহাস বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ টি এম আতিকুর রহমান এবং জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন (জেইউডিও)-র প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল্লাহ আহমেদ চৌধুরী মামুন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহা সহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অর্থনীতি বিভাগের ছাত্র সাব্বির আহমেদ।#

 

 

লেখাপড়া২৪.কম/জাবি/প্রেবি/আরএইচ-৫১৪৪

পছন্দের আরো পোস্ট