আঞ্চলিক বিতর্ক উৎসবে চ্যাম্পিয়ন বেরোবি

Champion-BRUR -2জাতীয় তথ্যপ্রযুক্তি বিষয়ক বিতর্ক উৎসবের রংপুর আঞ্চলিক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)।

 

রংপুর আঞ্চলিক পর্যায়ের এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সরকারি কারমাইকেল কলেজ, মাদারগঞ্জ ডিগ্রি কলেজ রংপুর, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ডিবেট এসোসিয়েশন, নীলফামারী সরকারি কলেজ, ডিমলা ইসলামিয়া মহাবিদ্যালয়, ডিমলা মহিলা মহাবিদ্যালয়, পঞ্চগড় সরকারি মহিলা কলেজ, কুড়িগ্রাম সরকারি কলেজ, কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজ, লালমনিরহাট সরকারি কলেজ, দিনাজপুর সরকারি কলেজ, ঠাকুরগাঁও সরকারি কলেজ, গাইবান্ধা সরকারি কলেজ, বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও দিনাজপুর হাজি দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

 

চূড়ান্ত প্রতিযোগিতায় দিনাজপুরের হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ডিবেট এসোসিয়েশন দলটি। চ্যাম্পিয়ন ও রানার আপ দু’টি দলই ঢাকায় চূড়ান্ত প্রতিযোগিতার জন্য মনোনীত হয়েছে।
 

Champion-BRURশনিবার (২৬ ডিসেম্বর) রংপুর টাউন হল শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয় দিনব্যাপী উৎসব। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক হাফিজুর রহমান সেলিম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বলরাম রায়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র বর্মন ও শিক্ষক তুহিন ওয়াদুদ।

 

 

শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ডিবেট ফেডারেশন (বিডিএফ)-এর সভাপতি সঞ্জীব সাহা, ক্যাম্পাস টু ক্যারিয়ার-এর সংগঠক কাঞ্জিলাল রায় জীবন এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ডিবেট এসোসিয়েশন সভাপতি হুমায়ারা সিফাত আরা।

 

চ্যাম্পিয়ন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ডিবেট এসোসিয়েশন দলের সদস্যরা হলেন ছন্দা সরকার, সোহেল রানা, রক্তিম মিলন।
গত ৩ ডিসেম্বর ঢাকার জাতীয় প্রেসক্লাবে উৎসবের উদ্বোধন করেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ডিসেম্বর ও জানুয়ারি দুই মাসব্যাপী দেশের ১৬টি অঞ্চলে এ প্রতিযোগিতা শেষে চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ঢাকায়।#

 

 

লেখাপড়া২৪.কম/বেরোবি/সজীব/আরএইচ-৫১৪৫

পছন্দের আরো পোস্ট