জাবিতে ২২তম ব্যাচের ২২ বছর পূর্তি উদযাপন

????

‘দেখা হবে বন্ধু’ এ স্লোগানকে প্রতিপাদ্য করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২২তম ব্যাচের শিক্ষার্থীরা ২২ বছর পূর্তি উদযাপন করেছে।শুক্রবার সকাল ১১টায় কেক কেটে ২২ বছর পূর্তির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবুল খায়েরসহ ২২ব্যাচের সকল শিক্ষার্থীরা।????

দিনব্যাপী আয়োজনের মধ্যে ছিল, প্রীতিভোজ, র‌্যাফেল ড্র, স্মৃতিচারণ, সেলিম আল দীন মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন বিশিষ্ট সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ।অনুষ্ঠানের আহ্বায়ক তৌফিক-ই-এলাহী চৌধুরী বলেন, আমরা চাই এই বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষার্থীদের সঙ্গেও আমাদের যোগাযোগ অব্যাহত থাকুক। এই লক্ষ্যে আমরা কিছু কর্মপরিকল্পনা প্রণয়ন করেছি।

 

এর মধ্যে দরিদ্র ও মেধাবীদের জন্য শিক্ষাবৃত্তি, ক্যাম্পাসে ভাস্কর্য নির্মাণ, কর্মচারীদের জন্য চিকিৎসার ব্যবস্থা, তাদের সন্তানদের শিক্ষার ব্যয়ভার বহন, পথশিশুদের শিক্ষার প্রয়োজনীয় উপকরণ সরবরাহ।তিনি আরও জানান, আমরা বিভিন্ন সমাজসেবা ও সাংস্কৃতিক কর্মকা-ের সঙ্গে সংযোগ রক্ষা এবং তাদের বিভিন্ন অনুষ্ঠানে প্রয়োজনীয় আর্থিক সহযোগিতা প্রদান করবো।#

 

 

লেখাপড়া২৪.কম/জাবি/নুআ/আরএইচ-৫১৩৪

পছন্দের আরো পোস্ট