এইউবিতে রাশিয়ার সিনারজি ভার্সিটি প্রতিনিধি দল

Russian Delegation visits AUBগত (২২ ডিসেম্বর)মঙ্গলবার এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ক্যাম্পাস পরিদর্শন এবং এইউবি উপাচার্যের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ‘সিনারজি ইউনিভার্সিটি অব রাশিয়া’র তিন সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল। ‘সিনারজি ইউনিভার্সিটি অব রাশিয়া’র পাবলিক কমিউনিকেশন ডিপার্টমেন্ট এর প্রধান মিখাইল কুদিনভ এর নেতৃত্বে প্রতিনিধি দলটি এইউবি’র বানিজ্য অনুষদের সাথে একটি মতবিনিময় সভায় মিলিত হন।

 

এ সময় তাঁরা সিনারজি বিশ্ববিদ্যালয়ের পরিচিতি তুলে ধরেন এবং এইউবি’র বিভিন্ন অনুষদ, শিক্ষা কারিকুলামসহ বিভিন্ন বিষয়ে ধারণা নেন। এরপর তারা এইউবি’র উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক এর সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন। প্রতিনিধি দলটি সিনারজি ইউনিভার্সিটি এবং এশিয়ান ইউনিভার্সিটি’র মধ্যে ছাত্র-শিক্ষক বিনিময়সহ পারস্পারিক সহযোগিতার প্রস্তাব দেন এবং এশিয়ান ইউনিভার্সিটি’র একটি প্রতিনিধি দলকে মস্কোতে সিনারজি ইউনিভার্সিটি পরিদর্শনের জন্য আমন্ত্রণ জানান।

 

এ সময় অন্যান্যের মধ্যে এইউবি’র বোর্ড ট্রাস্টিজের চেয়ারম্যান ড. জাফার সাদেক, বানিজ্য অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মোশারফ হোসেন, ডিরেক্টর-স্টুডেন্ট অ্যাফেয়ার্স আব্দুল্লাহ এম তাহের উপস্থিত ছিলেন।

 

 

পছন্দের আরো পোস্ট