বিসিএস প্রশাসন একাডেমির কোর্স সমাপনী

বিসিএস প্রশাসন একাডেমিবাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) আইন ও প্রশাসনের ওপর ৯৪ ও ৯৫তম ব্যাচের পাঁচ মাসব্যাপী কোর্স সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে রাজধানীর শাহবাগ বিসিএস একাডেমিতে সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান হয়।

Post MIddle

 
বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর মোহাম্মদ আবদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক, সিনিয়র সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ কারণে তিনি থাকতে পারেননি বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানায়।
অনুষ্ঠানে কয়েকটি সেশনের মধ্যে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ ও আলোকচিত্র পর্ব অনুষ্ঠিত হয়। এরপর প্রশিক্ষণে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের ক্রেস্ট ও সনদপত্র দেওয়া হয়।
৯৪তম ব্যাচ থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেন যথাক্রমে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার বেগম ফারহানা জাহান উপমা, কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার সামিউল আবিদ ও নাজনীন সুলতানা। ৯৫তম ব্যাচ থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেন যথাক্রমে খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার আমিনুল ইসলাম, তাসলিমা বেগম ও মেহেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার রামানন্দ পাল।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএইচ-৫০৯৪

পছন্দের আরো পোস্ট