খুবি পদার্থ বিজ্ঞান ডিসিপ্লিনের ১৫ ব্যাচের নবীন বরণ

Khulna University photo-2আজ (২৩ ডিসেম্বর) বুধবার ২ নম্বর একাডেমিক ভবন অডিটরিয়ামে সকাল ১০ টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান ডিসিপ্লিনের ১৫ ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়। ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. ফারজানা নাহিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার খান আতিয়ার রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ ইসমত কাদির ও সংশ্লিষ্ট ডিসিপ্লিনের প্রফেসর ড. মোঃ হারুনর রশীদ খান। প্রধান অতিথি নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন বিশ্ববিদ্যালয় একটি জ্ঞানের বাতিঘর।

 

এখান থেকে তোমরা জ্ঞানের আলো নিয়ে দেশ-বিদেশে ছড়িয়ে দেবে এবং বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে। তিনি আরও বলেন তোমরা সত্যিকারের মানুষ হও, তোমাদের বাবা- মা, সমাজ, রাষ্ট্র তোমাদের কাছে অনেক কিছু আশা করে। তোমরাই হবে ভবিষ্যতে রাষ্ট্রের কর্ণধর। তোমরা বড় হও সত্য ও নিষ্ঠা দিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাও এই আশাকরি।

 

Post MIddle

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক মোঃ ওমর ফারুক রাসেল। পরে প্রধান অতিথি নবীনদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন। অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে সহকারী অধ্যাপক মোঃ রাশেদুর রহমান এবং প্রবীন ও নবীন শিক্ষার্থীদের মধ্যে মোঃ ইব্রাহিম হোসেন, রাহাত, সাহরিয়া শারমিন, আব্দুল্লাহ আল সোহান বক্তব্য রাখেন। বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

লেখাপড়া২৪.কম/খুবি/পিআর/এমএএ-০৪৬১

পছন্দের আরো পোস্ট