কুয়েটে জীবনের জয়গান উৎসব অনুষ্ঠিত

????????????????????????????????????

২৩ ডিসেম্বর বুধবার খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) দি ডেইলি স্টার এর আয়োজনে দিনব্যাপী “জীবনের জয়গান উৎসব” অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ টায় অডিটরিয়ামে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. সৈয়দ আলী মোল্লা।

 

এসময় বিশ্ববিদ্যালয়ের পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়া এবং দি ডেইলী স্টার এর স্টার শোবিজ এর সম্পাদক এবং উৎসব সমন্বয়কারী রাফি হোসেন উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে দিনব্যাপী অনুষ্ঠানে স্থিরচিত্র ও চলচ্চিত্র প্রদর্শনী এবং সন্ধ্যায় কেন্দ্রীয় খেলার মাঠে কনসার্ট অনুষ্ঠিত হয়।

 

Post MIddle

????????????????????????????????????

উল্লেখ্য, দি ডেইলি স্টার এদেশে চলচ্চিত্র, স্থিরচিত্র এবং গীতকাব্য বিভাগের জন্য ২০০৮ সাল থেকে জীবনের জয়গান উৎসবের আয়োজন করে আসছে। এই উৎসবের প্রতিযোগিতায় সারাদেশ থেকে চলচ্চিত্র, স্থিরচিত্র এবং গীতিকাব্য এসে থাকে, যার মধ্য থেকে আলোচ্য বিভাগসমূহে দেশের স্বনামধন্য ব্যক্তিবর্গের রায়ে বিজয়ী নির্বাচন করা হয় এবং একটি আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাদের হাতে পুরস্কার তুলে দিয়ে মেধার মূল্যায়ন ও কাজের প্রতি আরও উৎসাহী করা হয়।

 

এই উৎসবের অংশ হিসাবে বিজয়ীদের চলচ্চিত্র, স্থিরচিত্র এবং গীতিকাব্য দেশের বিভিন্ন স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানে প্রদর্শনের মাধ্যমে প্রতিযোগিতার বিজয়ীদের ও শিক্ষা প্রতিষ্ঠানসমূহের ছাত্র-ছাত্রী ও সংশ্লিষ্ট সকলকে উদ্বুদ্ধ করা হয়। এরই ধারাবাহিকতায় কুয়েটে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#

 

 

লেখাপড়া২৪.কম/কুয়েট/পিআর/আরএইচ-৫১৯

পছন্দের আরো পোস্ট