রাবিতে আন্তঃকলেজ এ্যাথলেটিক্সে জিয়া হল চ্যাম্পিয়ন

????????????????????????????????????

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৩৮তম আন্তঃকলেজ এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ৫৫ পয়েন্ট পেয়ে শহীদ জিয়াউর রহমান হল চ্যাম্পিয়ন হয়েছে। প্রতিযোগিতায় ৩২ পয়েন্ট পেয়ে শের-ই-বাংলা ফজলুল হক হল ও ২৮ পয়েন্ট পেয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল যথাক্রমে প্রথম ও দ্বিতীয় রানার্স আপ হয়েছে।

 

দুই দিনব্যাপী এই প্রতিযোগিতা মঙ্গলবার শেষ হয়। এদিন বিকেলে বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে এ প্রতিযোগিতার পুরস্কার প্রদান করেন উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন। এসময় উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান সনদ প্রদান করেন।

 

Post MIddle

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এ্যাথলেটিক্স এন্ড একুয়াটিক্স সাব-কমিটির সভাপতি সামাজিক বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর নীলুফার সুলতানা, প্রকৌশল অনুষদের অধিকর্তা প্রফেসর আবু বকর মো. ইসমাইল, ছাত্র-উপদেষ্টা প্রফেসর মো. ছাদেকুল আরেফিন ও জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর মো. ইলিয়াছ হোসেনসহ হল প্রাধ্যক্ষবৃন্দ, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মহিলা গ্রুপে ৪৭ পয়েন্ট পেয়ে মন্নুজান হল চ্যাম্পিয়ন এবং ৩৯ পয়েন্ট পেয়ে রোকেয়া হল ও ২৮ পয়েন্ট পেয়ে রহমতুন্নেসা হল যথাক্রমে প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়। পুরুষদের মধ্যে শহীদ জিয়াউর রহমান হলের কামরুল ইসলাম আকাশ (২০ পয়েন্ট) ও মহিলাদের মধ্যে মন্নুজান হলের শিরিন আকতার (১৫ পয়েন্ট) ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতায় শের-ই-বাংলা ফজলুল হক হলের কামাল হোসেন ও মন্নুজান হলের শিরিন আকতার দ্রুততম মানব ও মানবী হন।

 

প্রতিযোগিতার ৩০টি ইভেন্টে ১৫টি দলের প্রায় একশত পঞ্চান্ন জন প্রতিযোগী অংশ নেয়।
শরীরচর্চা শিক্ষা বিভাগের সিনিয়র উপ-পরিচালক আহসান উল আলম সমন্বয় এবং আব্দুর রোকন মাসুম উপস্থাপনা করেন।#

 

 

লেখাপড়া২৪.কম/রাবি/পিআর/আরএইচ-৫১০৪

পছন্দের আরো পোস্ট