ঢাবি অফিসারদের জন্য প্রধানমন্ত্রীর দুই বাস

Bus-Aগণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঢাকা বিশ্ববিদ্যালয় কর্মকর্তাদের ব্যবহারের জন্য প্রদত্ত ৩২-আসনের নতুন দু’টি মিনিবাস উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে সিনেট ভবন সংলগ্ন চত্বরে এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন এই বাস দু’টির উদ্বোধন করেন। উক্ত অনুষ্ঠানে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের অফিসারদের পরিবহন সমস্যা সমাধানকল্পে এই মহতীদানের জন্য প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। উপাচার্য তাঁর বক্তৃতায় সুযোগ-সুবিধা বৃদ্ধির সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের কর্মকাণ্ড আরও গতিশীল করার লক্ষ্যে কর্মকর্তাদের সম্মিলিতভাবে আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান।

 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ, প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন, ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সৈয়দ আলী আকবর ও সাধারণ সম্পাদক মো. রমিজ উদ্দিন। এ সময় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সৈয়দ রেজাউর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Post MIddle

উল্লেখ্য, উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের একটি প্রতিনিধিদল গত ২০১৩ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করতে গেলে তিনি কর্মকর্তাদের ব্যবহারের জন্য ৫টি মিনিবাস প্রদান করার প্রতিশ্রুতি দেন। ইতিপূর্বে দু’টি বাস পাওয়া যায়, তারই অংশ হিসেবে এই মিনিবাস আজকে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হলো।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ-০৪৫২

পছন্দের আরো পোস্ট