নর্দান র্ভাসিটির নবীন বরণ ও বিদায়ী অনুষ্ঠান

gfhftgনর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ ফার্মেসী বিভাগের ছাত্র-ছাত্রীদের দিনব্যাপী বর্ণাঢ্য নবীন বরণ ও বিদায়ী অনুষ্ঠান উদ্যাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন নর্দান ইউনির্ভাসিটি ট্রাস্ট এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুলন্ঢাহ, গেস্ট অব অনার জনাব মোঃ মইন উদ্দীন মজুমদার পরিচালক, ইন্ডাস্ট্রিয়াল এ্যাফেয়ারর্স, সানোফি বাংলাদেশ লিঃ । এনইউবি ট্রাস্ট এর চেয়ারম্যান ছাত্র- ছাত্রীদের মধ্যে ওয়ার্কশপের সনদ , ক্রেস্ট ও ”বেস্ট স্টুডেন্টস অ্যাওয়ার্ড” প্রদান করেন ।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.এ.ডবি−উ.এম. আব্দুল হক, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ারুল করীম, প্রাক্তন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.এম.সামছুল হক। আরো উপস্থিত ছিলেন বিভাগীয় উপদেষ্টা প্রফেসর ড.আবুল হাসনাত , ট্রেজারার জনাব মো: আনোয়ার হোসাইন, এনইউবি রেজিস্ট্রার লে: কর্ণেল ( অব:) একতেদার আহম্মেদ সিদ্দিকী, ডেপুটি রেজিস্ট্রার এস.এম.এ. মামুন মুকুল, বিভাগীয় সকল শিক্ষক মন্ডলী ও কর্মকর্তাগণ।

 

গেস্ট অব অনার ফার্মেসী বিভাগের সকল অত্যাধুনিক ক্লাস রুম , ফার্মেসী ল্যাবরেটরী সমূহ , ল্যাবরেটরী টুলস, ডিজিটাল লাইব্রেরী , কম্পিউটার ল্যাব পরিদর্শন করেন ও অভ্যন্তরীণ শিক্ষার মনোরম পরিবেশ দেখে মুগ্ধ হন, যাহা বেসরকারী বিশ্ববিদ্যালয় সমূহের মধ্যে অন্যতম একটি ।

 

Post MIddle

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, পরীক্ষায় জিপিএ-৫ অথবা গোল্ডেন জিপিএ অর্জন করার হার বৃদ্ধি মানসম্মত শিক্ষার পরিধি নির্ধারণ করে না। তিনি বলেন, বিশ্বায়নের এই যুগে আমাদেরকে পৃথিবীর অন্যান্য সকল রাষ্ট্রের সাথে প্রতিযোগিতা করেই টিকে থাকতে হবে।

 

এই প্রাণবন্ত অনুষ্ঠানে সভাপত্বিত করেন বিভাগীয় প্রধান ড. হারুন – অর -রশীদ।

 

লেখাপড়া২৪.কম/নর্দান/পিআর/এমএএ-০৪৩৯

পছন্দের আরো পোস্ট