ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে নিয়োগ

ইউনিভার্সিটি ইঞ্জিনিয়ার, ল্যাব অফিসার ও ডিপার্টমেন্টাল অফিসার পদে নিয়োগ দেবে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি। পদগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :

ইউনিভার্সিটি ইঞ্জিনিয়ার

সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া আবেদনের জন্য প্রার্থীকে ইঞ্জিনিয়ারিংয়ে কমপক্ষে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীদের বয়স ৭ জানুয়ারি-২০১৬ তারিখে সর্বোচ্চ ৫০ বছর হতে হবে।

ল্যাব অফিসার

ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, ফলিত পদার্থবিদ্যা ও কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন ল্যাব অফিসার পদে। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনকারীদের বয়স ৭ জানুয়ারি-২০১৬ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে।

ডিপার্টমেন্টাল অফিসার

যেকোনো বিষয় থেকে স্নাতকোত্তর অথবা চার বছর মেয়াদি স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে আবেদনের জন্য কোনো অভিজ্ঞতার প্রয়োজন হবে না। প্রার্থীদের বয়স আগামী ৭ জানুয়ারি-২০১৬ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর হলেই আবেদন করতে পারবেন পদটিতে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত ও অভিজ্ঞতা সার্টিফিকেটের সত্যায়িত কপি ও দুই কপি পাসপোর্ট আকৃতির ছবিসহ আবেদন করতে পারবেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, প্লট-এ/২, জহুরুল ইসলাম এভিনিউ, ঢাকা-১২১২ ঠিকানায়। এ ছাড়া আবেদনপত্র ই-মেইল করা যাবে ewuhr@ewubd.edu ঠিকানায়। আবেদন করা যাবে আগামী ৭ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি কর্তৃক প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

 

1450437831-11

পছন্দের আরো পোস্ট