বুয়েট আন্তঃবিশ্ববিদ্যালয় প্রজেক্টে প্রথম সাদার্ন ভার্সিটি

Best Project Awaard Noman EEEআন্তঃবিশ্ববিদ্যালয় প্রজেক্ট প্রদর্শনীতে চ্যাম্পিয়ন হয়েছে সাদার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে “বুয়েট ইইই ডে ২০১৫” উপলক্ষে ক্যাম্পাসে আয়োজিত এ প্রতিযোগিতায় ‘ সেলফ ব্যালেন্সিং প্লাটফর্ম’ প্রজেক্টের জন্য সাদার্ন ইউনিভার্সিটির আবদুল্লাহ আল নোমানের নেতৃত্বাধীন টিম প্রথম হওয়ার গৌরব অর্জন করে।

 

সম্প্রতি অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় সারাদেশ থেকে প্রায় ১৬ টি বিশ্ববিদ্যালয়ের ২০টি টিম অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় দ্বিতীয় হয় আইইউবি টিম এবং তৃতীয় হয় বুয়েট টিম। সিনিয়র এবং জুনিয়র এই দুই ক্যটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জুনিয়র ক্যাটাগরিতে আন্তঃর্ভুক্ত ছিল প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা আর সিনিয়র ক্যাটাগরিতে এর পর থেকে মাস্টার্স পর্যন্ত।সাদার্ন টিম তাদের ‘ সেলফ ব্যালেন্সিং প্লাটফর্ম’ প্রজেক্ট নিয়ে সিনিয়র ক্যাটাগরিতে অংশগ্রহণ করে প্রথম হয়।

 

Post MIddle

টিম ক্যাপ্টেন আবদুল্লাহ আল নোমান জানান, আগত দর্শক থেকে শুরু করে বিচারকমণ্ডলী সকলে এই প্রজেক্ট নিয়ে খুবই উচ্চাশা ব্যক্ত করেন । এই প্রজেক্টসহ আরো দুইটি টিম সাদার্ন থেকে অংশ নেয়। পরে সাদার্ন টিমের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন আবদুল্লাহ আল নোমান ।

 

লেখাপড়া২৪.কম/রাবি/পিআর/এমএএ-০৪২৬

পছন্দের আরো পোস্ট