শেকৃবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

শেকৃবিরাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। শনিবার (১৯ ডিসেম্বর) রাত ১১টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. শাদাত উল্লা ফল ঘোষণা করেন। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.sau.edu.bd) ও নোটিশ বোর্ডের মাধ্যমে ফলাফল জানা যাবে।

 

১৮ ডিসেম্বর অনুষ্ঠিত পরীক্ষায় বিশ্ববিদ্যালয়ের ৩টি অনুষদে ৫শ’ আসনের বিপরীতে চলতি শিক্ষাবর্ষে আবেদন করেছিলেন ২২ হাজার ১শ’ ২৪ জন প্রতিযোগী।

 

প্রশাসন সূত্রে জানা গেছে, মূল মেধা তালিকা থেকে ভর্তি ২৮ এবং ২৯ ডিসেম্বর। অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি ৩১ ডিসেম্বর। সূত্র জানায়, অপেক্ষমান তালিকা থেকে ভর্তিচ্ছু প্রার্থীদের ৩০ ডিসেম্বর দুপুর ২টার মধ্যে স্ব-শরীরে উপস্থিত হয়ে রেজিস্ট্রার কার্যালয়ে প্রবেশপত্র জমা দিতে হবে এবং একই দিন মেধাক্রম অনুসারে ভর্তিযোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

 

ভর্তির জন্য প্রার্থীকে ভর্তির দিন সকাল ৯টা থেকে বিকাল ৫ টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের সেমিনার কক্ষে উপস্থিত হতে হবে। এসময় সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, নম্বরপত্র ও প্রশংসাপত্র এবং ভর্তি পরীক্ষার প্রবেশপত্র নিয়ে আসতে হবে। উল্লেখ্য, এসএসসি ও এইচএসসির নম্বরপত্র ছাড়া কিছুতেই ভর্তি হওয়া যাবে না। এছাড়া কোটার প্রার্থীদের জন্য কোটার প্রমাণাদি উপস্থাপন করতে হবে।

 

ভর্তির দিন নির্ধারিত ফরমে প্রার্থীদের অনুষদ পছন্দক্রম পূরণ করতে হবে।

 

ভর্তির জন্য আনুমানিক ২৫০০০ টাকা লাগতে পারে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।#

 

 

লেখাপড়া২৪.কম/শেকৃবি/জাবের/আরএইচ-৫০৬৮

পছন্দের আরো পোস্ট