খুলনায় বু বার্ডস স্কাউট স্কুল এন্ড কলেজের মেরিট সিম্বল এওয়ার্ডিং

Khulna Pic-20-12-15খুলনার রূপসা উপজেলার দেয়াড়া গ্রামে অবস্থিত বু বার্ডস স্কাউট স্কুল এন্ড কলেজের অভিভাবক দিবস, বার্ষিক ফলাফল ঘোষণা ও মেরিট সিম্বল এ্যাওয়াডিং প্রদান করা হয়েছে। এ অনুষ্ঠান উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক আলহাজ্ব আব্দুল জব্বার মোল্যা স্কুলের উপদেষ্টা খুলনার সরকারি এমএম সিটি কলেজের উপাধ্যক্ষ মোঃ মনির“ল ইসলামের সভাপতিত্বে ও স্কুলের অধ্যক্ষ মোঃ ইকবাল আমিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

 

খুলনা সরকারি এমএম সিটি কলেজের অধ্যক্ষ প্রফেসর এসএম ওয়াহিদুজ্জামান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সাবেক সদস্য ইউএনবি’র ব্যুরো প্রধান শেখ দিদার“ল আলম, দৈনিক সংগ্রামের খুলনা ব্যুরো প্রধান আব্দুর রাজ্জাক রানা, হেলাল উদ্দিন মেমোরিয়াল কলেজের প্রভাষক সিরাজুল ইসলাম, অভিভাবকদের মধ্যে বক্তব্য দেন ওয়াসা কর্মচারী ইউনিয়নের যুগ্ম সম্পাদক এসএ মুকুল, মোঃ বেলাল উদ্দিন ও শাহিনা ইয়াসমিন লিনা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্কুলের সভাপতি মোঃ র“হুল আমিন, শিক্ষক জাহিদা খাতুন, জহির রায়হান, লিপন মলি­ক, রাহিমা খাতুন, ছাত্রী আনিকা ইসরাত জেরিন, আনিসা ইবনাত জাবিন, মাহমুদুর রহমান মিলন, আরিফুজ্জামান পিয়াস, সাদিয়া জামান জিনিয়া, শারিকা তাসমিন বিভা, তাসফিক আলম, তাসনিয়া আক্তার মৌশি, সানজিদা আক্তার সিনতিয়া, নাদিম মাহমুদ বাপ্পী প্রমুখ। এখানে ৪২ জনকে মেরিট সিম্বল এওয়ার্ড প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, শিশুদেরকে এখন থেকে সত্যিকার মানুষ হবার জন্য গড়ে উঠতে হবে। ডাক্তার, ইঞ্জিনিয়ার বা ব্যারিস্টার বড় কথা নয়। মানুষের মধ্যে মনুষ্যত্ববোধ আছে কি না সেটিই বড় কথা। তাই শিশুদের একাডেমিক শিক্ষার পাশাপাশি নৈতিক ও ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করতে হবে।

 

লেখাপড়া২৪.কম/খুবি/পিআর/এমএএ-০৪১৫

পছন্দের আরো পোস্ট