সাদার্ন ইউনিভার্সিটিতে বিজয় দিবস উদযাপন

????????????????????????????????????

নানা আয়োজনে স্বাধীনতার ৪৪তম বিজয় দিবস উদযাপন করলো সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ। ১৬ ডিসেম্বর সকালে জাতীয় পাতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। এর পর বিএনসিসি ক্যাডেটদের কুজকাওয়াজ পরিদর্শন করে অভিবাদন গ্রহণ করেন ইউনিভার্সিটির উদ্যোক্তা সরওয়ার জাহান। এছাড়াও আলোচনা সভা, সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনসহ মুক্তযুদ্ধভিত্তিক সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিবসটি পালন করে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ।

 

ইউনিভার্সিটি হল রুমে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উদ্যোক্তা এবং ট্রেজারার সরওয়ার জাহান , প্রো-ভিসি প্রফেসর ড. শরীফুজ্জামান, ব্যবসায় প্রশাসন বিভাগের ডিন প্রফেসর ড. আব্দুল মুক্তাদীর, রেজিস্ট্রার ড. প্রধান ইসরাত জাহান, প্রফেসর ইঞ্জিনিয়ার আলী আশরাফ, প্রফেসর মহিউদ্দিন চৌধুরী, প্রফেসর শামসুজ্জামান, সাংবাদিক প্রদীপ দেওয়ানজী, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ এবং কর্মকর্তাসহ শিক্ষার্থীরা।

 

Post MIddle

আলোচনা সভায় বক্তারা বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, শ্রদ্ধাভরে স্মরণ করছি সেই সব বীর মুক্তিযোদ্ধাদের যাদের প্রাণের বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি। কৃতজ্ঞতা ও সালাম জানায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যাঁর নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণের জন্য উদ্বুদ্ধ হয়েছিলো দেশের মানুষ । দেশের প্রতিটি মানুষ স্বাধীনতার সুফল ভোগ করবে এমন একটি বাংলাদেশের স্বপ্ন দেখছে পুরো জাতি এবং সত্যিকারের গণতন্ত্র প্রতিষ্ঠিত হোক এটাই প্রত্যাশা সকলের।

 

পুরো অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জেনারেল এডুকেশন বিভাগের শিক্ষক ড. সৌরভ শাখাওয়াত।#

 

 

লেখাপড়া২৪.কম/সাদার্ন/পিআর/আরএইচ-৫০৭৫

পছন্দের আরো পোস্ট