নজরুল বিশ্ববিদ্যালয়ে বিজয় দিবস উদযাপন

VIC IMAGE VC Sirনানা অনুষ্ঠানমালার মাধ্যমে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে উদযাপন করা হয়েছে মহান বিজয় দিবস-২০১৫। আয়োজিত অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে জাতীয় পতাকা উত্তোলন, স্বাধীনতাস্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, বিজয় র‍্যালি, আলোচনা সভা সহ দোয়া ও মিলাদ মাহফিল ।

 

উপাচার্য সকাল ১১.৩০মিনিটে প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা উত্তোলন করেন এরপর ক্যাম্পাসে স্থাপিত স্বাধীনতাস্মৃতিস্তম্ভে উপাচার্য প্রফেসর ড.মোহীত উল আলম পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ক্রমান্বয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ, অগ্নিবীনা হলের প্রভোস্ট, দোলনচাঁপা হলের প্রভোস্ট, প্রক্টরিয়াল বডি, জাককানইবি শিক্ষক সমিতি,জাককানইবি  সাংবাদিক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্বাধীনতাস্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

 

এরপর অনুষ্ঠিত হয় বিজয় র‍্যালি। র‍্যালিটি ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে প্রশাসনিক ভবনের সামনে এসে মাননীয় উপাচার্য সকলকে বিজয় দিবসের শুভেচ্ছা জানান।

 

Post MIddle

তিনি বলেন, এক সাগর রক্তের বিনিময়ে আমরা এদেশের স্বাধীনতা পেয়েছি। মেধা, যোগ্যতা ও ন্যায়নিষ্ঠা দিয়ে এখন আমাদের এদেশকে এগিয়ে নিতে হবে; এটি করতে পারলেই আমরা মুক্তিযোদ্ধাদের ঋণ শোধ করতে পারবো।

 

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ক্যাম্পাসকে বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে। ক্যাম্পাসে উৎসবের আমেজ লক্ষ্যণীয়।#

 

লেখাপড়া২৪.কম/ওয়াহিদ/আরএইচ-৪৯৯৫

পছন্দের আরো পোস্ট