বিজয় দিবসে রাবি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শ্রদ্ধা

ru IR department victory day celebratমহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধে শহীদ বীর সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা। বুধবার সকাল পৌনে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী ভবনের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানায়।

 

ru IR department victory day celebrat-1এরপর সেখানে শহীদদের স্বরণে কিছুক্ষণ অবস্থান করেন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা। এসময় সেখানে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি অধ্যাপক মো. আবুল কাশেম, প্রভাষক মো. শরিফুল ইসলাম ও সুবেন কুমার চৌধুরীসহ বিভাগের শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

 

ru IR department victory day celebrat-2প্রসঙ্গত, ২০১৪-১৫ শিক্ষাবর্ষ থেকে রাবিতে যাত্রা শুরু করে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ। বিভাগটিতে বর্তমানে প্রথম ব্যাচের শিক্ষার্থীরা পড়াশোন করছেন। বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী ভবনে বিভাগটির অফিস ও শ্রেণী কক্ষ রয়েছে।#

 

 

লেখাপড়া২৪.কম/রাবি/তমাল/আরএইচ-৪৯৭৭

পছন্দের আরো পোস্ট