আশা ইউনিভার্সিটিতে বিজয় দিবস উদযাপন

IMG_7697মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বুধবার ১৬ ডিসেম্বর ২০১৫ আশা ইউনিভার্সিটি বাংলাদেশে (আশাইউবি) এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন আশা ইউনিভার্সিটি বাংলাদেশ-এর মাননীয় উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ড. ডালেম চন্দ্র বর্মণ।

 

ট্রেজারার অধ্যাপক ড. এ.কে.এম হেলাল উজ জামান, বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা অধ্যাপক মোঃ মঈন উদ্দিন খান, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন এবং ইংরেজী বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আবু দাউদ হাসান, সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন এবং ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. কোহিনুর বেগম, আইন অনুষদের ভারপ্রাপ্ত ডীন এবং আইন বিভাগের চেয়ারম্যান মোঃ সাইফুল আলম, ব্যবসা প্রশাসন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. ইকবাল হোসেন এবং অ্যাপ্লাইড সোসিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক এস আমিনুল ইসলাম সভায় বক্তব্য রাখেন। সভায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোঃ খালেকুজ্জামান স্বাগত বক্তব্য রাখেন।
IMG_7764অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্ট্রার জনাব মোঃ আশরাফুল হক চৌধুরী। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আহসান হাবীব এবং সোফিয়ান ইসলাম।

 

Post MIddle

সভায় মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী বাংলাদেশের শ্রেষ্ঠ সন্তানদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়। বক্তারা নতুন প্রজন্মের জন্য শান্তিপূর্র্ণ ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। আলোচনা সভায় বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, শিক্ষর্থীরা এবং বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।#

 

 

লেখাপড়া২৪কম/আশা/পিআর/আরএইচ-৪৯৭৮

পছন্দের আরো পোস্ট