জাবির ফার্মেসী বিভাগের দুই দিনব্যাপী পূনর্মিলনী অনুষ্ঠান

জাবিজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ফার্মেসী বিভাগের ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে দুই দিনব্যাপী রজত জয়ন্তী ও পূনর্মিলনী অনুষ্ঠান হতে যাচ্ছে। আগামী ১৭ ও ১৮ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়য় ক্যাম্পাসে এ অনুষ্ঠান হবে বলে জানান ফার্মেসী বিভাগের সভাপতি অধ্যাপক ড. সুকল্যাণ কুমার কুন্ডু।

 

দুই দিনব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয় জহির রায়হান মিলনায়তনে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের সভাপতিত্বে রজত জয়ন্তীর উদ্বোধন করা হবে। এ দিন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও পরিচালক ডা. জাফরুল্লাহ চৌধুরীকে বিশেষ সম্মাননা প্রদান করা হবে।

 

Post MIddle

এছাড়া বিজ্ঞান বিষয়ক সেমিনার ও সেলিম আল দীন মুক্তমঞ্চে জনপ্রিয় সংগীত ব্যান্ড শিরোনামহীনের কনসার্ট অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের দ্বিতীয় দিন গ্রান্ড র‌্যালী ও জনপ্রিয় সংগীত শিল্পী সামিনা চৌধুরীর একক সংগীত উপস্থাপনা করা হবে। এদিন প্রধান অতিথি হিসেবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মুহাম্মদ নাসিম উপস্থিত থাকবেন।

 

এছাড়া বিশেষ অতিথি হিসেবে সাভার উপজেলার সাংসদ ডা. এনামুর রহমান, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেন, কোষাধ্যক্ষ ড. আবুল খায়ের, জীববিজ্ঞান অনুষদের ডীন ড. আব্দুল জব্বার হাওলাদার, স্কয়ার ফার্মাসিউটিক্যালসের ম্যানেজিং ডিরেক্টর তপন চৌধুরী, বীকন ফার্মসিউটিক্যালসের ম্যানেজিং ডিরেক্টর জনাব মোহাম্মদ এবাদুল করিম, ইউনিমেড এন্ড ইউনিহেলথ মেনুফ্যাকচারারস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জনাব মো. মোসাদ্দেক হোসেন সহ প্রমুখ উপস্থিত থাকবেন।

 

লেখাপড়া২৪.কম/জাবি/পিআর/এমএএ-০৩৯৮

পছন্দের আরো পোস্ট