রাবিতে মতিহার হল কমিটি ঘোষণা

received_1685725358306397রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন স্বজন মহিার হল শাখা কমিটির প্রশান্ত কুমারকে সভাপতি ও মো. আলী আহসান জিহাদীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ঠ ২০১৬ সালের কমিটি ও ডোনার সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ বিকাল চার টায় মতিহার হলের টিভি কক্ষে।

 

এতে প্রধান অতিথি ছিলেন মতিহার হলের আবাসিক শিক্ষক মেজবাহুস সালেহীন প্রভাষক, এগ্রোনমী এন্ড এগ্রিকালচার এক্রটেনশন বিভাগ। বিশেষ অতিথি ছিলেন স্বজন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ফাহমিদা লাইজু।

 

“এসো মোরা হই স্বজন, থাকবে মোদের রক্তের বন্ধন” এই স্লোগানকে সামনে রেখে স্বজনের পথ চলা। এতে সভাপতিত্ব করেন মতিহার হলের সাধারণ সম্পাদক নীরুপম নন্দী। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রশান্ত কুমার।

 

প্রধান অতিথি মেজবাহুস সালেহীন বলেন, আমি গর্বিত ও ভীষণ আনন্দিত মতিহার হল সক্রীয়ভাবে কাজ করে যাচ্ছে এবং মুমূর্ষের প্রয়োজনে রক্ত সরবরাহ করছে। এটা কিয়ামত পর্যন্ত বেঁচে থাকবে আশা করি।

 

তাছাড়া দুই জনের হাতে ডোনার সংবর্ধনার সার্টিফিকেট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মতিহার হলের আবাসিক শিক্ষক মেজবাহুস সালেহীন। এতে কুরআন তেলোয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান আরম্ভ হয়। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্বজনের কার্যনির্বাহী কমিটির সহ-অর্থসম্পাদক আশিকুল ইসলাম। এতে আরো বক্তব্য রাখেন স্বজনের উপ-উপদেষ্ঠা ফিরোজ শাহীন, সভাপতি শরিৎ কাইয়ুম তালুকদার, সাধারণ-সম্পাদক গিয়াস উদ্দিন বাংলাদেশ ছাত্রলীগ মতিহার হল শাখা, এবং স্বজন কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পদক মো. মাসাদুজ্জামান প্রমুখ।

 

স্বজন কেন্দ্রীয় কার্যনির্বাহী সাংগঠনিক সম্পাদক তারেক মাহমুদ বলেন, আমি বলব স্বজন ১৪ হাজার ১১৩ ব্যাগ রক্ত প্রদান করে নাই, ১৪ হাজার ১১৩ জনের জীবন দান করেছে।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বজনের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি ও হল কমিটির আহবায়ক লাবু রেজা, প্রচার সম্পাদক রেজাউল করিম শামীম, দপ্তর সম্পাদক আব্দুর রশিদ, হাসনা হেনা, আয়াত, আফরিন, তমা, ঐশি, আঁখি, সুরভী এবং সিমা প্রমুখ। তাছাড়া রাবির ১৬টি বিভিন্ন হল শাখার সভাপতি, সাধারণ সম্পাদকসহ স্বজনের প্রায় এক শতাধিক সদস্যবৃন্দ। এ পর্যন্ত স্বজনের তেরটি হলের কমিটি ঘোষণা করা হয়েছে।

 

লেখাপড়া২৪.কম/রাবি/পিআর/এমএএ-০৩৭৯

পছন্দের আরো পোস্ট