কুবি ‘থিয়েটারের’ নতুন কমিটি গঠন

comilla‘থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়’র নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে লোক-প্রশাসন বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী মহিউদ্দিন সজিবকে সভাপতি ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী রন্টি সাহাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। চলতি মাসের ৮ তারিখে সংগঠনের উপদেষ্টামন্ডলী ১৯ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করলেও ১২ ডিসেম্বর (শনিবার) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়। আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়েছে।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ১. সাইদুজ্জামান আসিফ, ২.পুলক চাকমা, ৩. সোহেল রানা। যুগ্ম-সাধারণ সম্পাদক ১. তামিম আল হাসান, ২. নন্দন চন্দ্র শীল, ৩. ইমরানুল হক। সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, অর্থ ও দপ্তর সম্পাদক মৃত্তিকা মৃদু, প্রচার সম্পাদক সাইফুল হাসান ভূঁইয়া সাদি, সহকারী প্রচার সম্পাদক রিয়াছাত তানজীম হোসেন।
এছাড়াও কার্যনির্বাহী সদস্য করা হয়েছে, ১.তরিকুল ইসলাম, ২. মাজহারুল ইসলাম আশিক, ৩. হরিদাস চক্রবর্তী পংকজ, ৪. কবির হোসেন, ৫. শাম্মী বিথি, ৬. সুজাত চৌধুরী এবং ৭. জাহেদুল ইসলামকে।

 

Post MIddle

এদিকে ‘থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়’র নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) ও বিশ্ববিদ্যালয়ের একমাত্র আবৃত্তি সংগঠন ‘অনুপ্রাস-কণ্ঠ চর্চা কেন্দ্র’।

 

লেখাপড়া২৪.কম/কুবি/পিআর/এমএএ-০৩৬৫

পছন্দের আরো পোস্ট