ফার্মাসিস্টদের জন্য মার্কেটিং এর উপর বিশেষ সেমিনার

DSC01177শনিবার (১২ ডিসেম্বর) সকাল ১০টায়  সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে ফার্মাসিস্টদের জন্য এক বিশেষ সেমিনার আয়োজন করা হয়। সেমিনার এর আলোচ্য বিষয় ছিল The Current Scenario of Pharmaceutical in Bangladesh Marketing: A Sharing of Professional Experience.

ফার্মেসী বিভাগের  বিভাগীয় প্রধান  ডঃ গোলাম মোহাম্মদ সভাপতিত্বে সেমিনার উপস্হিত ছিলেন মুহাম্মাদ শামসুল আরেফিন, ডিরেক্টর,মার্কেটিং, লাইফ হেলথ লিঃ , বেনজির আহমেদ সিদ্দিক, প্রোডাক্ট এক্সকুইটিভ, স্কয়ার ফারমাসিউটিক্যালস লিঃ, মোঃ আলি আকবার হোসেন, এক্সকুইটিভ(আইবিডি) একমি ল্যাবরেটরিস এবং নাবিলা চৌধুরী, সিনিঃ অনকোলোজি এসোসিয়েট, সানোফি বাংলাদেশ লিঃ ।  অনুষ্ঠানে বিশেষ অতিথি  ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি  ড. মেসবাহ উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানের শুরুতে তাদের ফুলের তোঁরা দিয়ে বরণ করে নেয়ার পাশাপাশি শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয় । অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে ছিলেন ২৪তম ব্যাচের শিক্ষার্থী তন্বী আক্তার।

Post MIddle

শিক্ষার্থীদের ফারমাসিউটিক্যাল মার্কেটিং এর উপর সাম্যক ধারণা দিতেই ফার্মেসী বিভাগের এই বিশেষ আয়োজন ।

সেমিনারটিতে বিভাগের কয়েক শতাধিক শিক্ষার্থী  অংশগ্রহন করেন । বক্তারা তাদের অভিজ্ঞতা থেকে শিক্ষার্থীদের মনে সাড়া জাগান । এর পাশাপাশি মার্কেটিং সম্পর্কে বিস্তর আলোচনা এবং দেশের ফারমাসিউটিক্যাল গুলোর বর্তমান অবস্থান তুলে ধরেন । এর মাধ্যমে শিক্ষার্থীদের মনে এই পেশায় আশার ইচ্ছা বৃদ্ধি পাবে এবং এই সম্পর্কে তাদের ভুল ধারণা গুলোরও লাঘব ঘটবে ।

 

লেখাপড়া২৪.কম/গণবি/পিআর/এমএএ-০৩৬৯

পছন্দের আরো পোস্ট