শাবি’র এফইটি বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত

DSC06054শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের খাদ্য প্রকৌশল ও চা প্রযুক্তি (এফইটি) বিভাগের ১১তম (২০১৪-১৫ সেশন) ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এফইটি সোসাইটির উদ্যোগে এই নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভূইয়া, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এফইটি বিভাগের বিভাগীয় প্রধান ড. মো. মোজাম্মেল হক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী, ফলিত বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শহীদুর রহমান। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এফইটি বিভাগের সহকারী অধ্যাপক মো. মনির হোসেন ও প্রভাষক আফজাল হোসাইন এবং স্বাগত বক্তব্য রাখেন এফইটি সোসাইটির সহ-সভাপতি সাফায়াত আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে শাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভ‚ইয়া বলেন, যারা নবীন আছে তারা সারা জীবন নবীনই থাকবে, শারিরীক দিক দিয়ে ধিরে ধিরে প্রবীণ হলেও মনের দিক দিয়ে নবীনই থাকবে। ১১তম ব্যাচের শিক্ষার্থীদের উদ্যেশ্যে তিনি বলেন, তোমাদের মাঝে নতুন একটি ব্যাচ (২০১৫-১৬ সেশন) আসছে, তোমরা তাদেরকে স্বাগত জানাবে। এজন্য তোমাদেরকে পরিপূর্ন মানুষ হতে হবে। সমাজ, সমাজের মানুষ, রাজনীতি তথা সবকিছুতে তোমাদেরকে অবদান রাখতে হবে।
Post MIddle
তিনি আশা প্রকাশ করেন যে এই নবীন শিক্ষার্থীরাই মানুষের কল্যানে নিজেদেরকে নিয়োজিত করবে।নবীনবরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এফইটি বিভাগের শিক্ষার্থী মাইনুল ইসলাম ও বাবলী সিন্হা।
পরে উপাচার্য এফইটি বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। নবীনবরণ শেষে এফইটি বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।
লেখাপড়া২৪.কম/শাবি/সাফকাত/স্বশা-৪৫৩৬
পছন্দের আরো পোস্ট