যৌন হয়রানির প্রতিবাদে রাবিতে সাংস্কৃতিক অনুষ্ঠান

12348047_1072863156058419_5413189727776085909_nনারী নির্যাতন ও ক্যাম্পাসে যৌন হয়রানির বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ স্মৃতি সংগ্রহশালার মুক্তমঞ্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

‘আনন্দ উৎসবে মেতে উঠি বৈষম্য আজ তোর ছুটি’ স্লোগানে ইউএন ওমেন এর উদ্যোগে, এ অনুষ্ঠানের আয়োজন করে সিডা ও বাংলাদেশ জাতীয় মহিলা আইনজীবী সমিতি (বিএনডাব্লিউএলএ)।

 

এতে রাবির সমকাল নাট্যচক্রের নাটক ‘বৈষম্য’, রুডার নাটক ‘বৌ’, গানের দল ষড়ব্যঞ্জ ও কান্ট্রি বার্ডের পরিবেশনায় সঙ্গীত পরিবেশিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইন বিভাগের ছাত্রী মেহজাবীন কথা এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্রী অধরা মাধুরী।

 

Post MIddle

এছাড়া সন্ধ্যায় অনুষ্ঠিত আলোচনাসভায় উপস্থিত ছিলেন, রাবির আইন বিভাগের সহযোগী অধ্যাপক মো. আবদুল আলীম ও বিএনডাব্লিউএলএর সিনিয়র এক্সপার্ট আবু হানিফ।

 

রাবিসহ বাংলাদেশ ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বুয়েট), শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এ সচেতনতামূলক কর্মসূচির উদ্যোগ নিয়েছে ইউএন ওমেন।#

 

লেখাপড়া২৪কম/রাবি/তমাল/আরএইচ-৪৯০৬

পছন্দের আরো পোস্ট