খুবির ভর্তি পরীক্ষা শুরু

????????????????????????????????????
????????????????????????????????????

শুক্রবার খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষে দু’দিনব্যাপী ভর্তি পরীক্ষার প্রথম দিন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অতিবাহিত হয়। সকাল ৯ টা থেকে ১২ টা পর্যন্ত বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের, দুপুর ২-৩০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত জীব বিজ্ঞান স্কুলের এবং বিকেল ৫ টা থেকে সন্ধ্যা ৬-৩০টা পর্যন্ত চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়।

 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান পরীক্ষা চলাকালীন পরীক্ষার হলসমূহ পরিদর্শন করেন। তিনি পরীক্ষার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সন্তুষ্টি প্রকাশ করেন। এসময় ট্রেজারার খান আতিয়ার রহমান, বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ ইসমত কাদির, জীব বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ নাজমুল আহসান ও চারুকলা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. মোঃ আমিরুল মোমেনীন চৌধুরী উপস্থিত ছিলেন।

 

Post MIddle

ভর্তি পরীক্ষার শেষ দিন আগামীকাল ১২ ডিসেম্বর শনিবার সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত কলা ও মানবিক স্কুলের, বেলা ১২-৩০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত সামাজিক বিজ্ঞান স্কুলের এবং বিকেল ৩-৩০ টা থেকে ৫ টা পর্যন্ত ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

 

খুলনা বিশ্ববিদ্যালয় মূল কেন্দ্রে প্রত্যেক স্কুলের অধীন পরীক্ষার্থীদের রোল নম্বর-০০০১ থেকে ৪৩০০ পর্যন্ত এবং কেসিসি উইমেন্স কলেজ উপ-কেন্দ্রে রোল নম্বর-৪৩০১ থেকে ৬১৬৫ পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।
ভর্তি পরীক্ষার সময় ক্যালকুলেটর ব্যাতীত (প্রযোজ্য ক্ষেত্রে) সকল ইলেক্ট্রোনিক ডিভাইস পরীক্ষার হলে আনা নিষিদ্ধ করা হয়েছে।

 

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.ku.ac.bd) পাওয়া যাবে। এছাড়া সংশ্লিষ্ট স্কুলের ডিন অফিস ও ইনস্টিটিউটের পরিচালকের অফিস অথবা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের একাডেমিক শাখায় যোগাযোগ করে জানা যাবে। ##

 

লেখাপড়া২৪.কম/খুবি/এমএইচ=৩০৬

পছন্দের আরো পোস্ট