ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকারের তারিখ ঘোষণা

কুবিকুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৫-১৬ইং শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা ফল ঘোষণা করা হয়েছে। একই সাথে উত্তীর্ণদের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব মোঃ মজিবুর রহমান মজুমদার স্বক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২০ ডিসেম্বর ‘এ’ ইউনিটের মেধাক্রম অনুযায়ী ১ থেকে ১৭৫, ‘বি’ ইউনিটের মানবিক শাখার ১ থেকে ২৫৭ এবং ‘সি’ ইউনিটের বাণিজ্য শাখার ১ থেকে ২০০ পর্যন্ত সাক্ষাৎকার নেওয়া হবে। পরদিন ২১ ডিসেম্বর ‘এ’ ইউনিটের বিজ্ঞান শাখার ১৭৬ থেকে ৩৫০, ‘বি’ ইউনিটের বাণিজ্য থেকে ১ থেকে ৫২ এবং ‘সি’ ইউনিটের মানবিক শাখায় ১ থেকে ১৬ পর্যন্ত সাক্ষাৎকার নেওয়া হবে।

 

শেষদিন ২২ ডিসেম্বর ‘বি’ ইউনিটে বিজ্ঞান শাখার ১ থেকে ১৪১ এবং ‘সি’ ইউনিটের বিজ্ঞান শাখার ১ থেকে ২৪ পর্যন্ত সাক্ষাৎকার নেওয়া হবে। কোটায় উত্তীর্ণদের সাক্ষাৎকারও এ দিন অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকার শুরু হবে প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে।

 

‘বি’ ইউনিটের বিজ্ঞান শাখা ও ‘সি’ ইউনিটের কোটায় ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ওই দিন বিকেল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সকল ইউনিটের শিক্ষার্থীরা ভর্তি হতে পারবেন ৩ জানুয়ারি থেকে ৭ জানুয়ারি পর্যন্ত। এছাড়াও ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.cou.ac.bd) পাওয়া যাবে।

 

লেখাপড়া২৪.কম/কুবি/মাহমুদ/এমএএ-০৩৪০

পছন্দের আরো পোস্ট