গ্লোবাল ট্রেড কমিটির সভায় ড্যাফোডিল চেয়ারম্যান

daffodilওয়ার্ল্ড ইনফরমেশন টেকনোলজি এন্ড সার্ভিসেস এলায়েন্সের (উইটসা) পরিচালক ও ‘ গ্লোবাল ট্রেড কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) সাবেক সভাপতি এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান মোঃ সবুর খান গত ৪ ডিসেম্বর ভারতের দিল্লীতে অনুষ্ঠিত উইটসা’র ‘গ্লোবাল ট্রেড কমিটির সভায় যোগদান করেছেন।

 

সভায় ন্যাসকমের প্রেসিডেন্ট আর চন্দ্রশেখর সহ কমিটির সম্মানিত সকল সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন। সভায় অংশগ্রহণকারি প্রতিনিধিদের মধ্যে ছিলেন উটসার ডেপুটি প্রেসিডেন্ট, এসোসিও এর প্রেসিডেন্ট, উইটসার সেক্রেটারি, ন্যাসকমের ভাইস প্রেসিডেন্ট,তাইওয়ান কম্পিউটার এসোসিয়েশন এর সভাপতি ও নেপাল কম্পিউটার এসোসিয়েশন এর সভাপতি । সভাশেষে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান মোঃ সবুর খান ন্যাসকমের প্রেসিডেন্ট আর চন্দ্রশেখর এর হাতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্মারক উপহার তুলে দেন।

 

Post MIddle

১৯৭৮ সালে প্রতিষ্ঠার পর থেকে ‘উইটসা’ তথ্যপ্রযুক্তি শিল্পের সর্ববৃহৎ আন্তর্জাতিক সংগঠন। বিশ্বের ৮০টি দেশের জাতীয় পর্যায়ের বাণিজ্য সংগঠন ‘উইটসা’র সদস্য। বিশ্বের প্রায় ৯০% আইটির বাজার ‘উইটসা’র সদস্যদের নিয়ন্ত্রণে।

 

লেখাপড়া২৪.কম/ড্যাফোডিল/পিআর/স্বশা-৪৫১৫

পছন্দের আরো পোস্ট