স্টেট ইউনিভার্সিটি বিতর্কে জার্নালিজম বিভাগ চ্যাম্পিয়ন

IMG_1371স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি)-এর ধানমন্ডি ২৭ নম্বরে অবস্থিত প্রধান ক্যাম্পাসে  রোববার (৬ ডিসেম্বর) অনুষ্ঠিত হল আন্তঃ বিভাগ বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব।  এতে চ্যাম্পিয়ান হয়েছে জার্নালিজম কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ (জেসিএমএস) বিভাগ ও রানার্স-আপ হয়েছে ফার্মেসি বিভাগ।

 

“শ্রেষ্ঠ তার্কিক” পুরস্কার জিতেছেন জেসিএমএস বিভাগের দল প্রতিনিধি জাহাঙ্গীর সুর।

 

IMG_1393এসইউবি’র ডিবেটিং সোসাইটির তৃতীয় বার্ষিকী উপলক্ষ্যে তৃতীয় আন্তঃ-ডিপার্টমেন্ট বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়। তিনদিন ব্যাপী চলা বিতর্ক প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের মোট ৮টি বিভাগ অংশ গ্রহণ করে।

 

চূড়ান্ত পর্বের বিতর্ক প্রতিযোগীতার বিষয় ছিল “সামাজিক যোগাযোগ মাধ্যম রাষ্ট্রীয়ভাবে নিয়ন্ত্রণের মাধ্যমে নিরাপত্তা নিশ্চিত করা সম্ভব”। জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ (জেসিএমএস) ও ফার্মেসি বিভাগ উক্ত বির্তক প্রতিযোগীতায় চূড়ান্ত পর্বে অংশ নেয়।

 

Post MIddle

এসইউবি’র জেসিএমএস বিভাগের প্রভাষক ও এসইউবি ডিবেটিং সোসাইটির সমন্বয়ক নূর-ই-মকবুল বলেন, “শিক্ষার্থীদের চিন্তাশক্তির বিকাশ ঘটানো এবং বিভিন্ন বিষয়ে সচেতনা সৃষ্টি করাই এ ক্লাবের উদ্দেশ্য।”

 

উক্ত প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর উপাচার্য অধ্যাপক ডাঃ ইফতেখার গণি চৌধুরী। তিনি চ্যাম্পিয়ান গ্রুপের হাতে ক্রেস তুলে দেন।

 

এছাড়া বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।#

 

 

লেখাপড়া২৪.কম/স্টেট/তানভীর/আরএইচ-৪৬৪২

 

 

পছন্দের আরো পোস্ট