সাদার্ন ইউনিভার্সিটির সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

21 Syndicate pressসাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের ২১তম সিন্ডিকেট সভা সম্প্রতি ইউনিভার্সিটির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

 

সিন্ডিকেট সভাপতি উপাচার্য প্রফেসর মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্ট চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ খলিলুর রহমান, ট্রেজারার সরওয়ার জাহান, সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্ট ভাইস-চেয়ারম্যান লিয়াকত আলী ও আলহাজ শফিক উদ্দিন, শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক মনোনীত সদস্য প্রফেসর ড. জাহাঙ্গীর আলম, ব্যবসা প্রশাসন বিভাগের ডিন প্রফেসর ড. আ ন ম আব্দুল মোক্তাদীর, ফার্মাসি বিভাগের প্রধান প্রফেসর মহিউদ্দিন চৌধুরী ও রেজিস্ট্রার ড. ইসরাত জাহান।

 

সভার শুরুতে সিন্ডিকেট সভাপতি উপাচার্য প্রফেসর মোহাম্মদ আলী উপস্থিত সদস্যদের স্বাগত জানান এবং সভার এজেন্ডা নিয়ে আলোচনা করে এ ব্যাপারে উপস্থিত সকলের মতামত জানতে চান। এরপর সভার সার্বিক কার্যবিবরনী ও ইউনিভার্সিটির সার্বিক পরিস্থিতি উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন ট্রেজারার সরওয়ার জাহান ও রেজিস্ট্রার ড. ইসরাত জাহান ।

 

মূল আলোচনায় ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস নির্মাণ কাজের অগ্রগতি, ২০১৫-২০১৬ সালের বাজেট আলোচনা, আয়-ব্যয়, হেকেপ প্রজেক্ট, ইউনিভার্সিটিতে কর্মরত শিক্ষক ও অফিসারদের মাতৃত্বকালীন ছুটি, শিক্ষা ছুটি, নিয়োগ , পদোন্নতি, বিদেশি ইউনিভার্সিটির সাথে সম্পর্ক উন্নয়ন, ১৮ – ১৯তম একাডেমিক কাউন্সিল ও ২০তম সিন্ডিকেট সভার গৃহিত প্রস্তাবগুলার অনুমোদন এবং ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়নসহ অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করা হয়। সভায় ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়ন নিয়ে সন্তোষ প্রকাশ করে ভবিষ্যতে ইউনিভার্সিটিকে আরো সাফল্যের পথে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত সকলেই।#

 

 

লেখাপড়া২৪.কম/সাদার্ন/পিআর/আরএইচ-৪৮৩৩

পছন্দের আরো পোস্ট