শাবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যন্ডবল প্রতিযোগিতা শুরু

1 (8)শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে আন্ত বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা (ছাত্র-ছাত্রী) শুরু হয়েছে। রোববার সকাল ৮ টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্ধোধন করেন শাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভুইয়া।

 

 

1 (7)উদ্ধোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক ড. কামারুজ্জামান চৌধুরী, শারীরিক শিক্ষা পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়াসহ সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয় গুলোর খেলোয়াড়, কোচ, ম্যানেজার ও কর্মকর্তারা।

 

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো. আমিনুল হক ভুইয়া বলেন, ডিসেম্বর মাস বিজয়ের মাস। দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে, খেলাধুলাও এর ব্যাতিক্রম নয়। সুস্থ দেহে বাস করে সুন্দর মন আর সুস্থ দেহ ও মনের জন্য খেলাধুলার বিকল্প নেই। এসময় উপাচার্য অন্যান্য বিশ্ববিদ্যালয় থেকে আগত খেলোয়াড়দের স্বাগত জানান। শারিরীক এবং মানুষিক বিকাশের জন্য খেলাধুলা সহায়ক ভূমিকা রাখে ।

 

 

1 (1)উল্লেখ্য ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গিরনগর বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ মোট এগারটি বিশ^বিদ্যালয়ের অংশগ্রহনে এবারের আন্তঃ বিশ^বিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতার আয়োজক শাবিপ্রবি। আগামী মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে ফাইনালে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেওার মাধ্যমে প্রতিযোগীতা শেষ হবে।

 

রোববারের উদ্ধোধনী ম্যাচে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়কে ৩৪-৬ গোলের বিশাল ব্যাবধানে পরাজিত করে।#

 

 

লেখাপড়া২৪.কম/শাবি/সাম/আরএইচ-৪৮৩৫

পছন্দের আরো পোস্ট