রাজউকে ৪৩ পদে নিয়োগ

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ১১টি পদে অস্থায়ী ভিত্তিতে ৪৩ জনকে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

 

সহকারী পরিচালক, এস্টেট: বিএসসি বা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন একটি পদে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩৫ বছর হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৭ হাজার ৭৫০ টাকা।

 

সহকারী প্রকৌশলী (পুর): বয়স অনূর্ধ্ব ৩৫ ও পুরকৌশলে স্নাতক ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন তিনটি পদের বিপরীতে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৭ হাজার ৭৫০ টাকা।

 

সহকারী প্রকৌশলী (বৈঃ/যাঃ): স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রক্যাল বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে বেতন দেওয়া হবে সর্বসাকল্যে ১৭ হাজার ৭৫০ টাকা। পদসংখ্যা দুটি। আবেদন করতে পারবেন সর্বোচ্চ ৩৫ বছর বয়সের প্রার্থীরা।

 

উপসহকারী প্রকৌশলী (পুরুষ):উপসহকারী প্রকৌশলী পদে আবেদন করতে পারবেন বয়স অনূর্ধ্ব ৩০ ও পুরকৌশলে ডিপ্লোমাধারী প্রার্থীরা। এই পদে নিয়োগ দেওয়া হবে সাতজনকে। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ১৩ হাজার ৫০০ টাকা।

 

উপসহকারী প্রকৌশলী (বৈঃ/যাঃ): ইলেকট্রক্যাল বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমাধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন তিনটি পদের বিপরীতে। আবেদনের বয়সসীমা ৩০ বছর। পদটিতে বেতন দেওয়া হবে ১৩ হাজার ৫০০ টাকা।

 

জরিপকারক: বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি থাকতে হবে দুই বছরের অভিজ্ঞতা। একটি পদে বেতন দেওয়া হবে নয় হাজার ৮৮ টাকা।

 

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর: বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন মোট দুটি পদের জন্য। এ ছাড়া আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন আট হাজার ৭৫৫ টাকা।

হিসাব সহকারী

হিসাব সহকারীর মোট দুটি পদের জন্য আবেদন করতে পারবেন বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন আট হাজার ৭৫৫ টাকা।

 

কার্যতদারককারী: বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন মোট ১৭টি পদের জন্য। এ ছাড়া বহুতল ইমারত নির্মাণকাজে প্রার্থীদের পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন দেওয়া হবে আট হাজার ৭৫৫ টাকা।

 

রেকর্ডকিপার: উচ্চ মাধ্যমিক পাস ও সংশ্লিষ্ট কাজে ন্যূনতম তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন মোট দুটি পদের জন্য। আবেদনের বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের আট হাজার ৭৫৫ টাকা বেতন দেওয়া হবে।

 

জরিপসাথী: মোট তিনটি পদে মাধ্যমিক পাস ও জরিপ কাজে তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের সাত হাজার ৭৬৫ টাকা বেতন দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন আগামী ১৩ জানুয়ারি-২০১৫ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে ডেইলি নিউ এজ-এ ২ ডিসেম্বর-২০১৫ তারিখে প্রকাশিত বিজ্ঞাপন দেখুন ।#

পছন্দের আরো পোস্ট