কুয়েট’র তত্ত্বাবধানে ডাক বিভাগের নিয়োগ পরীক্ষা

 

Post Office Examপোস্টমাস্টার জেনারেল, দক্ষিণাঞ্চল, খুলনার অধীনে পোস্টাল অপারেটর ও মেইল অপারেটর পদে জনবল নিয়োগের লিখিত পরীক্ষা খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) তত্ত্বাবধানে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত কুয়েটসহ খুলনার সর্বমোট ২০টি শিক্ষাপ্রতিষ্ঠানে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর এবং নিয়োগ পরীক্ষা তত্ত্বাবধানে ছিলেন কুয়েটের আইআইসিটি এর পরিচালক প্রফেসর ড. বাসুদেব চন্দ্র ঘোষ।

 

পরীক্ষা চলাকালীন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর নিয়োগ পরীক্ষার কেন্দ্রসমূহ পরিদর্শন করেন। এ সময় কুয়েটের আইআইসিটি এর পরিচালক প্রফেসর ড. বাসুদেব চন্দ্র ঘোষ, আরএমএস ই-বিভাগ, খুলনা এর ডেপুটি পোস্টমাষ্টার জেনারেল এস এম হারুনুর রশীদ, ডাক প্রশিক্ষণ কেন্দ্র, খুলনা এর উর্ধ্বতন হিসাব রক্ষক আখতার উদ্দিন, জেলা প্রশাসকের কার্যালয়, খুলনা এর নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা পালসহ সংশ্লিষ্টগণ উপস্থিত ছিলেন।

 

Post MIddle

কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ডাক বিভাগের এ নিয়োগ পরীক্ষা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরও বলেন, বাংলাদেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে দক্ষিণাঞ্চলের এই প্রকৌশল বিশ্ববিদ্যালয়টি বাংলাদেশ সরকারের যে কোন ধরণের সহযোগীতায় সর্বদা প্রস্তুত রয়েছে।

 

উল্লেখ্য, পোস্টমাস্টার জেনারেল, দক্ষিণাঞ্চল, খুলনার অধীনে পোস্টাল অপারেটর ও মেইল অপারেটর পদে সর্বমোট ৪২৫০০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে, এর মধ্যে কুয়েটে ৫৫০০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

 

লেখাপড়া২৪.কম/কুয়েট/পিআর/তালহা-১১৯১

পছন্দের আরো পোস্ট